একবিংশ শতাব্দীর সেরা ডেভিভারি!

একবিংশ শতাব্দীর সেরা ডেভিভারি!

শেয়ার করুন

Cricket - Australia v England - Ashes test match

ডেস্ক রিপোর্ট:

একবিংশ শতাব্দীর সেরা ডেভিভারি কোন বোলাররের? এরই মধ্যে শুরু হয়ে গেছে আলোচনা, শুরু হয়েছে ভোটাভুটিও। মিচেল স্টার্ক নাকি রায়ান হ্যারিস। ২১ শতকের সেরা ডেলিভারি কার? সেই তর্কে বুদ বিশ্ব ক্রিকেটের কোটি ভক্ত।

পার্থ টেস্টের চতুর্থ দিন।ফিফটি করে উইকেটে আত্মবিশ্বাসী জেমস ভিঞ্চ দিন শেষ করা প্রত্যয়ে।দিন নির্ধারিত সময়েই শেষ হয়েছে। সঙ্গে ভিঞ্চরে ইনিংসও। যদিও  ভিঞ্চের বিদায়টা হয়েছে মিচেল স্টার্কের মনে রাখার মতো ডেলিভারিতে।

হতবিহবল ভিঞ্চ আর উচ্ছসিত অস্ট্রেলিয়া একাদশ। সঙ্গে সঙ্গে ইংলিশ সাবেক অধিনায়ক মাইকেল ভন টুইট করেন ২১ শতকের সেরা বল কোনটি। মিচেল স্টার্ক ও  রায়ান হ্যারিসের। পাশাপাশি দুটি ডেলিভারির ভিডিও ছিলো।

এরইমধ্যে অনলাইনে ভোটাভুটি শুরু হয়ে গেছে।২০১৩ সালে এই পার্থেই অ্যাশেজে চোখে লেগে থাকা ডেলিভারি দিয়েছিল অজি পেসার রায়ান হ্যারিস।ইংল্যান্ডের  দ্বিতীয় ইনিংসের প্রথম বলেই প্যাভিলিয়নে অ্যালিষ্টার কুক।হ্যারিসের সেই বলটিও আছে একবিংশ শতাব্দীর সেরা ডেলিভারির তালিকায়।

বিংশ শতাব্দীর সেরা ডেলিভারি ছিলো শেন ওয়ার্নের। মাইক গেটিংয়ের আউট আর ওয়ার্নের সেই ঘূর্ণী আজও ক্রিকেট ভক্তদের হৃদয়ে বড় একটা অংশ জুড়েই  রয়েছে। ২১ শতক পার করেছে মাত্র ১৭ বছর। বাকি এখনো ৮ দশকেরও বেশি সময়।তাই সেরা ডেলিভারি স্টার্ক না হ্যারিসের, নাকি সামনে অন্য কারো হবে।