ইপিএলে ম্যানসিটি-আর্সেনালের জয়

ইপিএলে ম্যানসিটি-আর্সেনালের জয়

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতের ম্যাচে জয় পেয়েছে ম্যান চেস্টার সিটি এবং আর্সেনাল। হ্যাডার্সফিল্ড টাউনের বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ ব্যবধানে জয় পায় ম্যান সিটি। আর শেষ মুহুর্তের গোলে বার্নলেকে ১-০ গোলে হারিয়েছে আর্সেনাল।

জন স্মিথ স্টেডিয়ামে নবাগত হ্যাডার্সফিল্ডের বিপক্ষে পুরো ম্যাচেই আধিপত্য ছিলো ম্যানচেস্টার সিটি। বিরতির আগে গোলমুখে ৮ টি শট নিলেও গোল পায়নি সিটিজেনরা।

অন্যদিকে, প্রথমার্ধে যোগ করা সময়ে নিকোলাস ওটামেন্ডির আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয়ার্ধে ৫৫ মিনিটে পেনাল্টি থেকে আগুয়েরার করা গোলে সমতায় ফেরে গার্দিওলার দল। এরপর ৮৪ মিনিটে রহিম স্টার্লিংয়ের করা গোলে জয় নিশ্চিত হয় সিটিজেনদের।

এ জয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৮ ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষেই থাকলো সিটিজেনরা। এদিকে, ইপিএলের আরেক ম্যাচে সানচেজের করা শেষ মুহুর্তের গোলে বার্নলেকে হারিয়েছে আর্সেনাল। ম্যাচের শেষ দিকে যোগ করা সময়ে বার্নলের ডি-বক্সে অ্যারন র্যামসে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় আর্সেনাল।

স্পট কিকে গোল করে জয় নিশ্চিত করেন সানচেজ। ১৩ ম্যাচে আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে গানাররা।