ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে কিশোর নিহত

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে কিশোর নিহত

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

রাজধানীর তেঁজকুনীপাড়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কিশোরদের সংঘর্ষে একজন নিহত হয়েছে। বুধবার দুপুর আড়াইটার দিকে তেঁজকুনি পাড়া খেলাঘর সমাজ কল্যাণ সংস্থার মাঠের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত ৩ কিশোরকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুর আড়াইটা। তেঁজকুনীপাড়ার খেলাঘর সমাজ কল্যাণ সংস্থার মাঠে ক্রিকেট খেলতে আসে আজিজ একই এলাকার কয়েকজন কিশোর। খেলা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্রিকেট ব্যাট দিয়ে আব্দুল আজিজকে আঘাত করে মনির, সায়মন ও জুয়েল নামের ৩ কিশোর।

আজিজ পালিয়ে যেতে চেষ্টা করলে পাশের এক দোকান থেকে ছুরি নিয়ে আজিজকে আঘাত করে জুয়েল। আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে মারা যায় আজিজ। নিহত আজিজ একসময় তেজকুনিপাড়া মডেল হাইস্কুলে পড়লেও প্রায় ২ বছর আগে পড়াশোনা ছেড়ে একটি গ্যারেজে কাজ নেয় সে।

তবে আজিজ খেলতে গিয়েছিল কিনা তা বলতে পারেনি তার পরিবার। তার সাথে কারও পূর্ব শত্রুতাও ছিলনা। ঘটনার পরপরই পুলিশ ঘনাটা স্থলে গিয়ে প্রাথমিকভাবে বিষয়টি তদন্ত করে। এসময় অল্প সময়ের মধ্যেই জড়িতদের আটকের ঘোষণা দেয়।

ঘোষণার ২ ঘণ্টা পরেই জড়িত মনির, সায়মন ও জুয়েল কে আটক করে নয়ে আসে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে তারা।

এ ঘটনায় মামলা করার জন্য আজিজের মা সরুবা বেগম কে থানায় নিয়ে আসে পুলিশ। গত ৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় কিশোরদের হকিস্টিকের আঘাতে আদনান নামে এক কিশোর নিহত হয়।