বাবা’র বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে ফেসবুকে মেয়ের ভিডিও

বাবা’র বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে ফেসবুকে মেয়ের ভিডিও

শেয়ার করুন

ahmed fariyaসাইফুল ইসলাম রিয়াদ:

বাবা’র বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ এনে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন আহমেদ ফারিয়া নামে এক মেয়ে। এছাড়া তিনি একটি ছবিও শেয়ার করেন যেখানে দেখা যায় নির্যাতনের আঘাত। পাঠকদের সুবিধার্থে ফেসবুকে দেওয়া ফারিয়ার বিবৃতিটি হুবুহু তুলে দেওয়া হল।

‘আমার বাবা, যার হওয়া উচিত ছিল আমার গাইড , আমার রক্ষক তিনি দিনের পর দিন, বছরের পর বছর আমাকে মৌখিকভাবে ও শারীরিকভাবে নির্যাতন করেছে এবং আমাকে প্রায় শেষ করে দিয়েছে। তিনি বারবার আমাকে পিটিয়েছেন, বার বার আমাকে লাথি মেরেছেন, আমি উঠে দাঁড়াতে পারি নাই, খেতে পারি নাই! আজ এতটাই তীব্র হয়ে উঠেছে যে, আমি লুকিয়ে আছি। আমার পিতা আমার খোঁজ করছেন, তাই আজ এই ভিডিও আপলোড করতে বাধ্য হলাম যাতে তিনি আমাকে মেরে ফেলতে না পারেন। জাস্ট বাচতে চাই আমি’।

আহমেদ ফারিয়ার দেওয়া ভিডিওটি  দেখুন এখানে। তবে ফারিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করে ফেসবুকে টেক্সট করলেও তিনি রেসপন্স করেননি।

কিছুদিন আগে দেখা যায় বাবার হাতে সৎ মেয়েকে শারীরিকভাবে নির্যাতিত হতে। ব্ল্যাকমেইল করে ৮ বছর মেয়ের ওপর নির্যাতন চালানো হয়েছে। অভিযোগের পর আরমান হোসেন সুমন নামে ঐ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনার রেশ না কাটতেই বাবার বিরুদ্ধে অভিযোগ আনল আরেক কন্যা।