পিরোজপুরে ভিওএ সাংবাদিক আমির খসরুর মায়ের লাশ উদ্ধার

পিরোজপুরে ভিওএ সাংবাদিক আমির খসরুর মায়ের লাশ উদ্ধার

শেয়ার করুন

Pirjojpur

পিরোজপুর প্রতিনিধি।।

পিরোজপুরের নিজ বাসা থেকে ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি ও ইত্তেফাকের সাবেক কূটনৈতিক প্রতিবেদক আমির খসরু’র মা সেতারা হালিমের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পরিবারের সদস্যদের অভিযোগ, রাতে শ্বাসরোধ করে সিতারা হালিমকে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখা হয়েছে।

সোমবার (১৬ মে) সকালে পিরোজপুরের সিআইপাড়া এলাকার নিজ বাস ভবন থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সিতারা হালিম (৭৪) পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ পিরোজপুর শহরের সিআইপাড়া এলাকার মৃত প্রফেসর আব্দুল হালিম হাওলাদারের স্ত্রী।

সিতারা হালিমের মেয়ে সালমা আরজু জানান, শহরের সিআইপাড়া এলাকার তাদের নিজেদের বাসভবনের ২য় তলায় তার মা একা থাকতেন। রবিবার রাতে সর্বশেষ তার মায়ের সাথে কথা হয়। সোমবার সকালে তাদের বাসায় রং করার জন্য আব্দুল কুদ্দুস নামের একজন রং মিস্ত্রি বাসায় এসে দরজায় ডাকাডাকি করলেও তার মা দরজা না খুললে, সে বাসার নিচের তলার ভাড়াটিয়ার কাছে বিষয়টি জানান। দীর্ঘ অপেক্ষার পরও দরজা না খুললে ভাড়াটিয়া ও রং মিস্ত্রি পেছন দিয়ে ডাকতে গেলে তারা দেখতে দরজা খোলা দেখতে পায়। তখন তারা বাসায় ঢুকে দেখতে পায় তার মা সিতারা হালিম মেঝেতে পড়ে আছেন।

সালমা আরজু আরো জানান, এ সময় তাদের বাসার ভাড়াটিয়া তাকে ফোনে জানালে তিনি ও তার স্বামী বাসায় এসে দেখতে পান ঘরের মেঝেতে তার মা পড়ে আছে এবং তার গলায় আঘাতের চিহ্ন আছে।

এছাড়া ঘরের আলমারি ভাঙ্গা ও আসবাবপত্র এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রাতে তাকে হত্যা করে ঘরের ভিতরে ফেলে রাখা হয়েছিল।