সোনিকার উপস্থাপনায় ‘আমিন জুয়েলার্স ট্রেন্ড’

সোনিকার উপস্থাপনায় ‘আমিন জুয়েলার্স ট্রেন্ড’

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের জন্য এটিএন বাংলায় রোববার বিকাল ৩টা ৪৫ মিনিটে প্রচার হবে ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান ‘আমিন জুয়েলার্স ট্রেন্ড’।

ডিজে সনিকা’র উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কুইন রহমান। পুরো অনুষ্ঠানটি সাজানো হয়েছে ফ্যাশন ও লাইফ স্টাইলকে কেন্দ্র করে। ট্রেন্ড হলো জীবনের ক্যানভাস তাইতো তরুণ-তরুণীদের জন্য হাল ফ্যাশনের প্রয়োজনীয় সবকিছুই থাকে অনুষ্ঠানে।

Trend 1সময়ের সাথে সাথে আমাদের ফ্যাশন ট্রেন্ডেও আসে পরিবর্তন। ট্রেন্ড তৈরিতে রংয়ের পাশাপাশি অন্যতম ভূমিকা রাখছে হলিউড-বলিউডের ফ্যাশন। আমাদের ফ্যাশন ডিজাইনারা শুধু রং আর ট্রেন্ড খেয়াল করেন। তবে তা দেশের পরিবেশের কথা মাথায় রেখে।

ট্রেন্ড ঘুরেফিরে আবর্তিত হচ্ছে আমাদের মাঝে। সময়োপযোগী ট্রেন্ডের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দেয়া হয় অনুষ্ঠানের মাধ্যমে। মডেলদের ক্যাটওয়াকের মাধ্যমে চমৎকারভাবে ট্রেন্ডি পোষাক উপস্থাপন করা হয়।

লাইফ ষ্টাইল, ফোকাস ইন, ইটিং আউট, ফ্যাশন, বিউটি শিরোনামের সেগমেন্ট দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। নিজেকে ফ্যাশনেবল করে তুলে ধরতে ফিটনেসের সাথে জরুরী হেয়ার স্টাইল, সময়োপযোগী পোষাক, ফ্যাশন সচেতনতাসহ খুটিনাটি আরও অনেক বিষয়।

হাল ফ্যাশনের সঙ্গে তাল মেলাতে কিভাবে নিজেকে ফিট রাখা যায় তার পরামর্শও থাকে অনুষ্ঠানে। নিত্য নতুন হেয়ার স্টাইলের খোঁজ খবর, ফিটনেসের আদ্যোপান্ত, ফ্যাশনের বিভিন্ন অনুসঙ্গ, চলতি ফ্যাশন, খাওয়া দাওয়া, দর্শকদের জন্য সবকিছুই থাকছে অনুষ্ঠানে।