ঈদে এটিএন বাংলায় ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট’

ঈদে এটিএন বাংলায় ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট’

শেয়ার করুন

Sreya Ghoshal Melody Night_003বিনোদন ডেস্ক :

ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী শ্রেয়া ঘোষালের স্টেজ শো নিয়ে এবারের ঈদে এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন দেবাশীষ বিশ্বাস ও আমব্রিন। বাংলা ও হিন্দি মিলিয়ে ভারতীয় চলচ্চিত্রের মোট ১০টি গান নিয়ে তৈরি এ অনুষ্ঠান।Sreya Ghoshal Melody Night_006উল্লেখ্য অক্টোপী লিমিটেড এবং এটিএন ইভেন্টস এর যৌথ আয়োজনে সম্প্রতি ঢাকায় এসে শ্রোতাদের গান গেয়ে মুগ্ধ করেন দুই বাংলার জনপ্রিয় বাঙ্গালী এই শিল্পী।

Sreya Ghoshal Melody Night_004শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা শিরোনামের সেই কনসার্টের ধারণকৃত গানগুলো দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানের উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে-প্রিয়দর্শন পরিচালিত ভুলভুলাইয়া ছবির ‘আমিযে তোমার’, সঞ্জয় লীলা বানসালি পরিচালিত দেবদাস ছবির ‘ডোলারে ডোলারে’ ও ‘সিলসিলা এ চাহাত’, ইয়াশ চোপড়া পরিচালিত যব তক হ্যায় জান  ছবির ‘শ্বাস মে তেরি’, মহেশ ভাট পরিচালিত জিসম ছবির ‘নেশা হ্যায়’, মিলান লুথারিয়া পরিচালিত দ্য ডার্টি পিকচার ছবির ‘উলাল্লা উলাল্লা’, কারান মালহোত্রা পরিচালিত অগ্নি পাথ ছবির ‘চিকনি চামেলি’, অজয় দেবগান পরিচালিত শিবায় ছবির ‘তুহি আজা’, রাজ কোশলা পরিচালিত ও কোউন থি ছবির লতা মূখার্জীর গাওয়া ‘লাগ যা গালে’ এবং  রবীন্দ্র সঙ্গীত ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’।

মুকাদ্দেম বাবুর প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের পরদিন, রাত ১০টা ৪০মিনিটে এটিএন বাংলার পর্দায়।Sreya Ghoshal Melody Night_002