ঈদের বিশেষ নাটক ‘হরেক রকম প্রেম’

ঈদের বিশেষ নাটক ‘হরেক রকম প্রেম’

শেয়ার করুন

Horek Rokom Prem_1বিনোদন ডেস্ক :

হরেক রকম প্রেম নিয়ে এবার ঈদ নাটকে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। এস এ হক অলিকের রচনা ও পরিচালনায় নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের আগের দিন রাত ৮.৫০ মিনিটে।  নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, ডলি জহুর, নাজিরা মৌ, স্পর্শিয়া, স্মরণ সাহা, স্নিগ্ধা, নুরুজ্জামান লাবু, পলাশ খান, বিপাশা সাহা প্রমুখ।
Horek Rokom Prem_7আশীক, কবি আকাল, কাউয়া রাসেল, পেটুক মনির খুব ভালো বন্ধু। আশীক সব সময় প্রেম নিয়ে ব্যস্ত। কবি আকাশ কবিতার ভাষায় কথা বলেন। কাউয়া রাসেল অযথাই কাকের মত সব সময় না বুঝে কাকা করতে থাকেন। আর পেটুক মনির সব সময় কিছু না কিছু খেতেই থাকেন। কোন প্রকার খাবার তার মুখে না থাকলে তার প্রেসার কমে যায়। এদের সবার নেতা আশীক।Horek Rokom Prem_5 আশীকের কথামতই বাকী তিন জনকে চলতে হয়। আশীকের যাকে ভালো লাগে তার সাথেই প্রেম করতে মরিয়া হয়ে উঠেন। বলা যায়, সময় যায় আর তার সাথে সাথে আশীকের প্রেম বদলায়। আশীক ফারিয়াকেও সবার মতো ভালোবাসে। কিন্তু ফারিয়া ভালোবাসে মন থেকে। ফারিয়া চায় আশীক তাকে তার মতোই ভালবাসুক। কিন্তু আশীক তো তার ভালোবাসা এক জায়গায় আটকে রাখতে চান না। তাই নানা কায়দায় আশীক নানান নারীর মন জয় করায় ব্যস্ত থাকেন। মন জয় করা হয়ে গেলে তাকে ভুলে যেতে এক মুহূর্তু সময় লাগে না আশীকের।
Horek Rokom Prem_4আশীকের এই চরিত্র এলাকার সব মেয়ের কাছে  উন্মোচিত হয়ে যায়। তখন গ্রামের যে সকল মেয়েদের সাথে আশীক হরেক রকম প্রেম করেছিলো সবাই মিলে আশীককে ধরে কান ধরিয়ে ছবি তোলে আশীকের ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে দেয়, হরেক রকম প্রেমের শাস্তি হিসেবে। এর পর থেকে আত্মীয় সজন বন্ধু-বান্ধব এবং গ্রামের সবাই আশীককে দেখলে ছিঃ ছিঃ দিতে থাকে। তখন আশীক কোন উপায় না পেয়ে ট্রেনের নীচে লাফ দিতে যায়। ঠিক তখনই আশীকের ঘুম ভেঙ্গে যায়।Horek Rokom Prem_3পর দিন সকালে আশীক বন্ধুদের বলেন প্রেম কখনও হরেক রকম হতে পারে না। প্রেম এক রকম। প্রেম শুধু প্রেম। নানান রকম হাস্য রসের মধ্য দিয়ে এগিয়ে যায় “হরেক রকম প্রেম” নাটকের কাহিনী।