করোনাভাইরাস ও উপসর্গে দেশের বিভিন্ন জেলায় আরও ১১০ জনের মৃত্যু

করোনাভাইরাস ও উপসর্গে দেশের বিভিন্ন জেলায় আরও ১১০ জনের মৃত্যু

শেয়ার করুন

IMG_20210707_150824

করোনাভাইরাস ও উপসর্গে দেশের বিভিন্ন জেলায় একদিনে আরও ১১০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরমধ্যে বরিশালেই একজন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ মারা গেছেন ২৩ জন। নিহতদের মধ্যে ১৪ জন পজিটিভ ও  ৯ জনের উপসর্গ ছিলো। বরিশাল বিভাগের ৬ জেলায় করে শনাক্ত হয়েছেন ৬৫৬ জন।  এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে মারা গেছেন ১৭ জন। শনাক্ত হয়েছেন এক হাজার ৩১৫ জন। রাজশাহী মেডিকেলেও ৫ জন করোনা পজিটিভসহ মারা গেছেন ১৭ জন। শনাক্ত হয়েছেন ৬০ জন।

ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জন এবং উপসর্গ নিয়ে ১৩ জনসহ মোট ১৬ জন মারা গেছেন। এ সময়ে শনাক্ত হয়েছেন ৪৫৮ জন। কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে মারা গেছেন ১১ জন। কুমিল­ায় রেকর্ড ৮৮৬ জন সনাক্ত হয়েছে। এ সময়ে মারা গেছেন ৬ জন। ব্রাহ্মণবাড়িয়ায়তেও করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছে ২৪৪ জন। নিহত ৬ জনের মধ্যে করোনায় আশুগঞ্জ ও নবীনগরে দু’জন ও উপসর্গ নিয়ে জেলার বাঞ্চারামপুরে ৪ জনের মৃত্যু হয়েছে। সংক্রমণের হার বাড়ায় বাঞ্চারামপুর উপজেলায় ১৪ দিনের জন্য লক ডাউন ঘোষণা করা হয়েছে।

এদিকে গত ২৪ ঘন্টায় চুয়াডাঙ্গায় ৫ জনের মৃত্যু হয়েছে করোনায়। ঠাকুরগাঁওয়ে করোনায় মারা গেছেন ৩ জন। শনাক্ত করা হয়েছে ৮০ জনকে। শেরপুরেও মারা গেছেন ৩ জন ও শনাক্ত ৮৮ জন। করোনায় দুই নারীর মৃত্যু হয়েছে পটুয়াখালীতে। শনাক্ত হয়েছেন ১৭৮ জন। নোয়াখালীতে করোনায় ১ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছেন ২২৮ জন। গত ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জে ৪৩ জন ও জামালপুরে ৪২ জনের শরীরে এ ভাইরাসটি পাওয়া গেছে।