রাঙ্গামাটি নার্সিং ট্রেনিং ইনষ্টিটিউট এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা

রাঙ্গামাটি নার্সিং ট্রেনিং ইনষ্টিটিউট এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা

শেয়ার করুন

Rangamati pic-13-05-17রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটি নার্সিং ইনষ্টিটিউটের এক শিক্ষার্থী নার্সের মৃত্যুর ঘটনায় শোকাহত অন্যান্য শিক্ষার্থী নার্সরা দিন দিন অসুস্থ হয়ে পড়ায় রবিবার ১৪ মে থেকে ২০ মে পর্যন্ত রাঙ্গামাটি নার্সিং ট্রেনিং ইনষ্টিটিউট এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে মাহামুদা খাতুন নামে দ্বিতীয় বর্ষের ঐ শিক্ষার্থী নার্সকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। এরপর থেকে সহ পাঠির মৃত্যুর ঘটনায় ইনষ্টিটিউটের অন্যান্য শিক্ষার্থীরাও অসুস্থ হয়ে পড়তে থাকে।
Rangamati ntc student mahamuda khatunরাঙ্গামাটি নার্সিং ট্রেনিং  ইনষ্টিটিউট এর ইনচার্জ রিতা রানী বড়ুয়া জানান, আজ শনিবার সকালে ইনষ্টিটিউটে মাহামুদা খাতুনের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এরপর কর্তৃপক্ষ দুপুরে আগামী এক সপ্তাহের জন্য ইনষ্টিটিউটের সব শিক্ষাক্রম এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করে সকল স্টুডেন্ট নার্সকে ছুটি দেয়। শিক্ষার্থী নার্সরা বিকাল থেকে হল ছাড়তে শুরু করে।

এদিকে স্টুডেন্ট নার্সদের কর্মবিরতির কারণে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের দুর্ভোগ বেড়েছে। পরিস্থিতি সামাল দিচ্ছেন হাসপাতালের স্টাফ নার্সরা।