সাভারে যৌতুকের জন্য স্ত্রীর শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা

সাভারে যৌতুকের জন্য স্ত্রীর শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা

শেয়ার করুন

263258002_487377932684664_8268327726367278567_n

নাহিদ হাসান শুভ, সাভার ।।

 সাভারে শান্তা খাতুন (২১) নামের এক পোশাক শ্রমিককে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা ও গরম পানি দিয়ে শরীর ঝলসে দিয়েছে তার স্বামী। এঘটনায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে এমন রোগী ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা।

এর আগে সোমবার দিবাগত রাতে পৌর এলাকার গেন্ডা মহল্লায় এঘটনা ঘটে। ভুক্তভোগী একই এলাকার জহিরুল ইসলাম সাগরের স্ত্রী ও যশোরের ঝিকরগাছা থানার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা। জহিরুল ইসলাম সাভারের গেন্ডা এলাকার নজরুল ইসলামের ছেলে।

ভুক্তভোগী শান্তা জানান, আমি আমার পরিবারের অমতে সাগরকে বিয়ে করি। বাড়ি থেকে এখনও মেনে নেয় নি। আমি ও আমার স্বামী জহিরুল ধামরাইয়ে ভাড়া থাকি। সাগর সেলফি পরিবহনের একটি বাস ভাড়ায় চালান ও আমি স্থানীয় স্নোটেক্স কারখানায় কাজ করতাম। এ অবস্থাতেও জহিরুল বাবার বাড়ি থেকে যৌতুক এনে দিতে বলে। আমি পারবো না বললে আমার ওপর নির্যাতন শুরু করে। কয়েকদিন আগেও আমাকে মরে ধামরাইয়ের একটি হাসপাতাল ভর্তি করে। পরে গতকাল কৌশলে মোবাইল ফোনে নামা গেন্ডা এলাকার বাড়িতে ডেকে নেয় জহিরুল। গাড়ি থেকে নামতেই আমার চোখ বেঁধে ফেলে। ১ ঘন্টা পর আমার চোখ খুললে দেখি আমি আমার শ্বশুড়বাড়িতে। এসময় তারা আমাকে মারধর করে মুখে বিষ ঢেলে দেয়। শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা ও গরম পানি শরীরে ঢেলে দেয়। অসহ্য যন্ত্রনা সহ্য করতে না পেরে নির্যাতনকারীদের ধাক্কা দিয়ে দৌড় দিয়ে এসে উঠানে পড়ে যাই। পরে গভীর রাতে দেখি আমি হাসপাতালে। এঘটনায় এখনও কোন অভিযোগ দায়ের করেন নি ভুক্তভোগী। তবে চিকিৎসা শেষে অভিযোগ দায়ের করবেন বলে জানান ভুক্তভোগী শান্তা খাতুন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল ইসলাম বলেন, এব্যাপারে কোন অভিযোগ আমরা এখনও পাই নি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।