প্রতিপক্ষের হামলায় দুই স্কুল ছাত্রী আহত

প্রতিপক্ষের হামলায় দুই স্কুল ছাত্রী আহত

শেয়ার করুন

।।  গোপালগঞ্জ প্রতিনিধি ।।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই স্কুল ছাত্রী আহত হয়েছে। উপজেলার গিমাডাঙ্গা গ্রামের হালিম বিশ্বাস ও তার ছেলে গফুর বিশ^াসসহ তাদের লোকজন আপন চাচাতো বোনদের উপর হামলা ও মারপিট করে গুরুত্বর আহত করে। পরে প্রতিবেশীদের সহযোগীতায় তাদের উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত দুই স্কুল ছাত্রী আয়েশা খানম ও মোফসেনা খানমের পিতা সিদ্দিক বিশ্বাস অভিযোগ করে বলেন, ২ ডিসেম্বর আমার পৈত্রিক জমিতে গরুর গোয়াল ঘরের পাশে খড়ের পালা দিতে যায় আমার দুই মেয়ে। এসময় আমার ভাই হালিম বিশ্বাস ও তার ছেলে গফুর বিশ্বাস, আব্দুল হালিমসহ ৩থেকে ৪জন আমার মেয়েদের উপর হামলা চালিয়ে মারপিট করে। এতে আমার মেয়েরা গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসীর সাহায্যে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় ৩ ডিসেম্বর একটি অভিযোগ দায়ের করেছি।

সিদ্দিক বিশ^াস আরও বলেন, আমারা তিন ভাই পিতার সম্পত্তির সমান অংশীদার। আমার ভাই হালিম বিশ^fস ক্ষমতার জোরে আমার ভোগদখলকৃত জায়গা সে দখল করতে চায় । এতে আমরা বাধা দেই। এ বিষয়ে আদালতে ১৪৪ ধারা জারির জন্য আবেদনও করেছি। তার পরও আমার ভাই ও ভাতিজারা জোর পূর্বক আমার ওই জমি তাদের দখলে নেওয়ার জন্য আমাদের উপর সব ধরনের জুলুম অত্যাচার চালিয়ে আসছে। আমরা বাধা দিতে গেলেই আমাদের উপর তারা চড়াও হয়। আমি অনেক অক্ষম ও দূর্বল মানুষ। সেকারণে প্রশাসনের হস্তক্ষেপে অপরাধীদের দষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

এ বিষয়ে গফুর বিশ্বাস বলেন, ঘটনার দিন আমার চাচাতো বোনদের সাথে আমার কথা কাটাকাটি হয়। এসময় তারা আমাকে আক্রমন করতে আসে তখন আমি আত্মরক্ষার জন্য প্রতিহত করতে গেলে তারা পড়ে গিয়ে আহত হয়।

ঘটনাটি সমপর্কে টুঙ্গিপাড়া থানার অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ বদিয়ার রহমান বলেন, আমি  একটি মারামারির অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে।  তদন্ত শেষে ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।