গোপালগঞ্জে আইইবি ও ম্যাক্স গ্রুপ এর যৌথ উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

গোপালগঞ্জে আইইবি ও ম্যাক্স গ্রুপ এর যৌথ উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

শেয়ার করুন

Photo-1 (5)

।। চৌধূরী হাসান মাহমুদ, গোপালগঞ্জ।।
গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট্য জেনারেল হাসপাতালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ও ম্যাক্স গ্রুপ এর যৌথ উদ্যোগে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ও ম্যাক্স গ্রুপ এর প্রতিনিধিগণ গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে তার সম্মেলন কক্ষে এসকল অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।
এর আগে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি’র প্রাক্তন সভাপতি ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর।

এসময় অন্যান্যের মধ্যে আইইবি’র বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল হুদা, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সাহাদাত হোসেন শীবলু, ম্যাক্স প্রুপের চেয়রম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মাদ আলমগীর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ সুজাৎ আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধান সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইলিয়াসুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হস্তান্তরকৃত ৩০টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ১৫টি ৪০ লিটারের এবং ১৫টি ১০ লিটারের রয়েছে। ভার্চুয়াল সভায় যোগদানকৃত অতিথিগণ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় গোপালগঞ্জে অক্সিজেনসহ সিলিন্ডার প্রদান করায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ও ম্যাক্স গ্রুপকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। অতিথিগণ বলেন, দেশের প্রতিটি স্তরের মানুষ এভাবে তাদের সহযোগীতার হাত বাড়িয়ে দিলে আল্লাহর ইচ্ছায় আর কেহ অক্সিজেন এর অভাবে মারা যাবেনা।