কালিহাতীতে ইউপি মেম্বারের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

কালিহাতীতে ইউপি মেম্বারের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

শেয়ার করুন

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার ও ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত সভাপতি নারী কেলেংকারী, বহু বিবাহ, চাঁদাবাজী, হত্যা মামলার আসামী আয়নাল মেম্বারের বিরুদ্ধে বুধবার সকালে উপজেলার রতনগঞ্জ বাজারে ঝাড়ু মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝাড়ু মিছিলপরে এলাকার উত্তেজিত জনতা আয়নালকে গ্রেপ্তার ও ইউপি সদস্য পদ বাতিলের দাবিতে গণ স্বাক্ষর করে উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিনের বরাবর স্বারকলিপি প্রদান করে।

নব নির্বাচিত নাগবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য  ৫টি বিয়ে করার পর আয়নাল হক মেম্বার সম্প্রতি একই ওয়ার্ডের এক প্রবাসী সোলায়মানের স্ত্রী মোর্শেদা আক্তারের সাথে অবৈধ প্রেমে আবদ্ধ হয়ে অনৈতিক কার্যকলাপে জড়িয়ে পড়ে।

মোর্শেদার স্বামী দেশের বাইরে থাকা সুবাদে বাড়িতে ঘন ঘন যাতায়াত করত আয়নাল হক। ঐ ইউপি সদস্য প্রথমে প্রবাসীর স্ত্রী মোর্শেদা আক্তারকে বিয়ের প্রস্তাব দিলে রাজি না হলে পরে প্রবাসীর মেয়ে সোনিয়াকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু নাছোড়বান্দা আয়নাল সুকৌশলে মেয়ে সোনিয়াকে জোর করে তুলে নিয়ে বিয়ের আসর বসায়।

কিন্তু কোন ভাবেই সোনিয়াকে বিয়েতে রাজি করতে না পেরে প্রবাসীর স্ত্রী মোর্শেদাকে চাপ দিতে থাকে আয়নাল। চাপের মুখে নিজেই স্বামীর সংসার ত্যাগ করে আয়নালকে বিয়ে করে মোর্শেদা।

এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে উত্তেজিত নারী পুরুষ মিলে ঝাড়ু মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সদস্য লাট মিয়া, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাননু মিয়া, সাধারন সম্পাদক মজিবর রহমান প্রমুখ।