সুনামগঞ্জে বিধবা ভাতা তুলে ফেরার সময় ইজিবাইক দুর্ঘটনায় নিহত দুই

সুনামগঞ্জে বিধবা ভাতা তুলে ফেরার সময় ইজিবাইক দুর্ঘটনায় নিহত দুই

শেয়ার করুন

পঙ্কজ দে, সুনামগঞ্জ প্রতিনিধি :

বিধবা ভাতা তোলে বাড়ী ফেরা হল না কুমুদিনি ও স্মরণবালা’র। ইজিবাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন ৬৫ ও ৬৮ বছর বয়সী এই দুই বৃদ্ধা। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় বিশ্বম্ভরপুর উপজেলা সদর থেকে বিশ্বম্ভরপুর বাজারমুখী সড়কের কৃষ্ণনগর গ্রামের পাশের বাজারবান্দ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ২ মহিলা যাত্রী আহত হয়েছেন। এরা বিশ্বম্ভরপুর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অদক্ষ ইজিবাইক চালক তার ইজিবাইকের নিয়ন্ত্রণ রাখতে না পারায় সড়ক থেকে ১৫ ফুট নীচে যাত্রীসহ করচার হাওরে পড়ে যায়। এসময় ইজিবাইকে থাকা যাত্রী চিনাকান্দির নার্গিস আরা (৩৮) ও জমিলা খাতুন (৪০) রক্ষা পেলেও তারাও আহত হন। বিশ্বম্ভরপুর সোনালী ব্যাংক থেকে বিধবা ভাতা তোলতে আসা কুমুদিনী দেব নাথ (৬৫) ও স্মরণবালা দাস (৬৮) ঘটনাস্থলেই প্রাণ হারান। পলাশ ইউনিয়নের মজুমদারী গ্রামের মৃত জামিল দেব নাথের স্ত্রী কুমুদিনি দেব নাথ এবং স্মরণবালা দাস একই ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত ধীরেন্দ্র দাস পাখি’র স্ত্রী ।

বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মনির হোসেন বলেন,‘নিহতের পরিবারের সদস্যরা মৃতদেহের ময়না তদন্ত করতে না চাওয়ায় আইনী প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ স্ব স্ব পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়া হয়েছে।’