সাতক্ষীরায় চাঞ্চল্যকর কলেজ ছাত্র গৌতম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সাতক্ষীরায় চাঞ্চল্যকর কলেজ ছাত্র গৌতম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় চাঞ্চল্যকর কলেজ ছাত্র গৌতম হত্যা মামলার প্রধান আসামী মোঃ জামশেদকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে খুলনা মহানগীরর দৌলতপুর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে  সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে। আটক জামশেদ সাতক্ষীরা সদর উপজেলার মহাদেবনগর গ্রামের মোঃ রিয়দ আলীর ছেলে। বর্তমানে তিনি খুলনা মহানগীরর দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, সাতক্ষীরা সদর উপজেলার  মাহমুদপুর সীমান্ত আদর্শ কলেজের মেধাবী  ছাত্র গৌতম হত্যা মামলার প্রধান আসামী জামশেদ খুলনার দৌলতপুরে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার সহযোগিতায় শনিবার দুপুরে সাতক্ষীরা সদর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে আটক করা হয় এ মামলার প্রধান আসামী জামশেদকে।

সাতক্ষীরা সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মহানগরীর দৌলতপুর এলাকা থেকে চাঞ্চল্যকর কলেজ ছাত্র গৌতম হত্যা মামলার প্রধান আসামী মোঃ জামশেদকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, তাকে খুলনা থেকে এখন সাতক্ষীরায় আনা হচ্ছে।

উল্লেখ্য,  ২০১৬ সালের ১৩ ডিসেম্বর সদর উপজেলার মহাদেবনগর গ্রামের বাড়ি থেকে মাহমুদপুর সীমান্ত আদর্শ কলেজের ছাত্র গৌতম অপহরণ হয়। এরপর ১৭ ডিসেম্বর বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে তার মরাদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা গনেশ সরকার বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩১, তারিখ-১৬.১২.১৬। পরে মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশে হস্তান্তর করা হয়। এর আগে এ মামলার গ্রেফতারকৃত আসামি নাজমুল ও শাহাদাত ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন