লক্ষ্মীপুরের মলম পার্টির মূলহোতা তোফায়েল গ্রেপ্তার

লক্ষ্মীপুরের মলম পার্টির মূলহোতা তোফায়েল গ্রেপ্তার

শেয়ার করুন
dav
dav

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন মান্দারী এলাকা থেকে মলম পার্টির মূলহোতা তোফায়েলকে গ্রেফতার করেছে র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্প। এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে র‌্যাব এ অভিযান চালায়।

র‌্যাব জানায়, বৃহস্পতি বার রাত ১২টার সময় নোয়াখালী জেলার বেগমগঞ্জ চৌরাস্তা থেকে উপকূল বাস যোগে চন্দ্রগঞ্জ থানার মান্দারী বাজার আসার জন্য মলম পার্টির মূলহোতা তোফায়েল ও তার সহযোগীরা রওনা হয়। একই বাসের তার পাশে সিটে বসে একজন অজ্ঞাতনামা যাত্রী তার সাথে সহযাত্রী হিসেবে এসে মান্দারী বাজারে সোসাইটি মার্কেটের সামনে এসে ভিক্টিম বাসযাত্রী মোঃ হোসেনের সাথে বাস থেকে নামে।

অজ্ঞাতনামা সহযাত্রী বাস হতে নামার পর তোফায়েল ও তার অপর ২ জন সহযোগী কৌশলে তাদের কাছে থাকা ক্যামিক্যাল মিশ্রিত রুমাল দিয়ে ভিক্টিম মোঃ হোসেন (২০) কে অচেতন করে তার নিকট থেকে নগদ ৮,০০০/- (আট হাজার) টাকা ছিনিয়ে নেয়।

বিষয়টি ভিকটিম মোঃ হোসেন (২০) বুঝতে পেরে ধৃত তোফায়েল (৫৫) এর সাথে ধস্তাধস্তি করে এবং ছিনতাইকারী বলে চিৎকার দিলে স্থানীয় জনগণ এসে তোফায়েল কে আটক করে এবং তার অপর ০২ সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ সংবাদ পেয়ে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুরের একটি আভিযানিক দল তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে ধৃত আাসামীকে হেফাজতে নেয়। র‌্যাবের লক্ষ্মীপুর ক্যাম্প এর এএসপি মোস্তাফিজুর রহমান  ঘঁটনার সত্যতা নিশ্চত করে জনান,তার সহযোগীদের গ্রেফতার অভিযান চলছে। এঘটনা সংক্রান্ত বেগমগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

মো.কাউছার
লক্ষ্মীপুর