যশোরের শাওন ওরফে টুনি শাওন হত্যার ২ আসামী অস্ত্র ও গুলি সহ...

যশোরের শাওন ওরফে টুনি শাওন হত্যার ২ আসামী অস্ত্র ও গুলি সহ গ্রেফতার

শেয়ার করুন

যশোর ম্যাপ atn-times-jessore-map

।। তামান্না ফারজানা, যশোর ।।

যশোরে চাঁদাবাজ সন্ত্রাসী শাওন ওরফে টুনি শাওন হত্যার ২ আসামী অভিরাজ শেখ ফিরোজ ওরফে গোল্ডেন ফিরোজ এবং তার সহযোগী নোবেল হোসেনকে অস্ত্র ও গুলি সহ আটক করেছে ডিবি।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার জানান,গত ৬ তারিখ রাতে ডিবির একটি টীম বাগেরহাট জেলার ফকিরহাট থানার আট্টীকী এলাকায় অভিযান চালিয়ে শাওন হত্যার এজাহারভুক্ত আসামী কুখ্যাত সন্ত্রাসী অভিরাজ শেখ ফিরোজ ওরফে গোল্ডেন ফিরোজকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী যশোরের শংকরপুরের যশোর-খুলনা মহাসড়কের নতুন বাস টার্মিনালের পশ্চিমপাশে একটি ওয়ার্কশপের পেছনের পুকুরের পাশে বাঁশের বেড়ার সাথে বেধে রাখা পানিতে ডোবানো একটি পলিব্যাগের ভেতর থেকে ১ টি ওয়ান শ্যুটারগান,এক রাউন্ড গুলি ,২টি বার্মিজ চাকু উদ্ধার করে। এসময় গোল্ডেন ফিরোজের সহযোগী নোবেল হোসেন নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। গোল্ডেন ফিরোজ শহরের শংকরপুর এলাকার বাসিন্দা আলী আজমের ছেলে,তার সহযোগী নোবেল হোসেন শংকরপুর বটতলা মসজিদ এলাকার বাসিন্দা বাবুল হোসেনের ছেলে।

উল্লেখ্য,গত ২২ তারিখ রাত সাড়ে ১০ টায় শংকরপুরের জমাদ্দারপাড়ার ছোটনের মোড়ে জনশূন্য কমিউনিটি পুলিশিং অফিসে আব্দুল হালিম শেখের ছেলে চাঁদাবাজ সন্ত্রাসী শাওন ওরফে টুনি শাওনকে ধারালো অস্ত্রের আঘাতে প্রতিপক্ষের হাতে খুন হন। এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।