ব্যবসায়ীকে গুলি : সাভারের সাংসদের শ্যালক পলাতক

ব্যবসায়ীকে গুলি : সাভারের সাংসদের শ্যালক পলাতক

শেয়ার করুন

সাভার প্রতিনিধি :

সাভারে এক ব্যবসায়ীকে গুলি করে আহত করার ঘটনায় মামলা দায়েরের পরে পুলিশি গ্রেপ্তারের ভয়ে নিজ কর্মস্থল হাসপাতালে আসা বন্ধ করে দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমানের শ্যালক আশরাফ উল্লাহ চৌধুরী সাইফুল (৩৫)।
তার নামে সাভার মডেল থানায় মামলা দায়েরে পরে গ্রেপ্তার আতঙ্কে তিনি হাসপাতালে আসা বন্ধ করে দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ১২ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের গেন্ডায় লিটন নামের এক ব্যবসায়ীকে গুলি করেন সাভার সিটি সেন্টারের সিনহা কালেক শনের মালিক ও সাবেক যুবলীগ নেতা সোহেল। পরে গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ১৬ সেপ্টেম্বর রাতে সংসদ সদস্য ডা.এনামুর রহমানের শ্যালক সাইফুল ইসলামকে ২ নং আসামী করে সাভার মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির এ এস আই এনায়েত। পরে সংসদের শ্যালক সাইফুল ইসলামের নামে মামলা হওয়ার পরে সাইফুল ইসলাম নিজ কর্মস্থল এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে দায়িত্ব পালন করতে আসা বন্ধ করে দিয়েছে। বন্ধ রয়েছে তার মোবাইল ফোন নাম্বারটিও।  ফাঁকা রয়েছে তার ব্যবহৃত চেয়ার টেবিলও । সাইফুল ইসলাম এনাম মেডিক্যাল অ্যান্ড কলেজ হাসপাতালের ডেপুটি ডাইরেক্টর পদে কর্মরত আছেন।

সাইফুল ইসলামের অফিস পিয়ন রবিউল জানান সাইফুল স্যার গত কয়েকদিন ধরে অফিসে আসেন না কি কারনে যানি।
এদিকে ওই মামলায় পারভেজ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করলেও সাংসদের শ্যালককে গ্রেপ্তার করতে না পারায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

এবিষয়ে সংসদ সদস্য ডা.এনামুর রহমান বলেন সাইফুলের নামে মামলা হয়েছে তাই আমি কি করবো।

এদিকে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেছেন ওই মামলার আসামীরা পলাতক থাকায় তাদেরকে গ্রেপ্তার করা সম্বভ হচ্ছে না। ইতি মধ্যে আমরা এজনকে গ্রেপ্তার করেছি। বাকি আসামীদেরও গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালাচ্ছে।