বঙ্গবন্ধু টেক্সটাইল কলেজে সংঘর্ষে আহত মাসুম মারা গেছে

বঙ্গবন্ধু টেক্সটাইল কলেজে সংঘর্ষে আহত মাসুম মারা গেছে

শেয়ার করুন

20170603_182235মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি :

কালিহাতীর বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্র সংঘর্ষে আহত মাসুম রোববার দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি থমথমে, নিরাপত্তহীনতায় ছাত্র-ছাত্রীরা হল ত্যাগ করছে। কলেজের নিয়মিত ক্লাশ ও পরীক্ষা চলবে বলে জানান অধ্যক্ষ ইঞ্জিনিয়ার ড. মো: আতাউল ইসলাম।

উল্লেখ্য, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে একটি অরাজনৈতিক সংগঠন সাবটেক সক্রিয়। তদুপরি ১ম বর্ষের কতিপয় শিক্ষার্থীরা সাবটেকে তাদেরকে অবহেলিত ও বঞ্চিত মনে করে সোসাইটি অব বিটেক স্টুডেন্স নামে নতুন একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠা করে।

উক্ত সংগঠনে নেতৃবৃন্দের সাথে স্থানীয় সংসদ সদস্যের ফেসবুকে স্ট্যাটাসের জেরে গত শনিবার সকালে ১ম বর্ষের ছাত্রদের ম্যাচে ২য় বর্ষের খোকন ও মামুনের নেতৃত্বে ১৫/২০ জন ছাত্র তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে ১ম বর্ষের ছাত্র মাসুম, আশরাফুল-২সহ অন্তত ৫ জন আহত হয়। আহতের মধ্যে আশরাফুল কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আহত মাসুমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রোববার দুপুরে মাসুম মারা যায়। এ ঘটনায় কালিহাতী থানায় একটি মামলা করা হয়েছে।