বই নিতে যাওয়ার পথে যৌন নিপীড়ন; মামলা

বই নিতে যাওয়ার পথে যৌন নিপীড়ন; মামলা

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম-লক্ষ্মীপুর এলাকায় ৫ম শ্রেনীর স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার সকালে নির্যাতিত ওই ছাত্রীর মা বাদী হয়ে সদর থানায় এ মামলা দায়ের করেন। একই এলাকার  মৃত আলী আহমদের ছেলে আকবর হোসেনকে মামলায় আসামী করা হয়েছে ।

পুলিশ ও ওই ছাত্রীর পরিবার জানায়,গত রোববার সকালে ওই ছাত্রী নতুন বইয়ের জন্য স্কুলে যাচ্ছিল। এসময় আকবর হোসেন ওই ছাত্রীকে ফুসলিয়ে পাশের সুপারী বাগানে নিয়ে যৌন নিপীড়ন করে। এসময় তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত আকবর হোসেন পালিয়ে যায়। পরে ঘটনাটি স্কুল কর্তৃপক্ষকে জানায়।

এদিকে অভিযোগ রয়েছে, ঘটনাটি স্কুলের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটিকে জানানোর পরও পুলিশ প্রশাসন কিংবা আইন শৃঙ্খলা বাহিনীকে না জানিয়ে অপরাধীর পক্ষ নিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে প্রভবশালী মহল। এলাকায় শালিশ বৈঠকের আয়োজনও করে তারা। খবর পেয়ে মঙ্গলবার সকালে ওই ছাত্রীকে পুলিশ উদ্ধার করে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানিয়েছেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আকবর হোসেনকে গ্রেপ্তারের অভিযান চলছে।”