নড়াইল সদর উপজেলা ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮,বিদ্রোহী ৫জন...

নড়াইল সদর উপজেলা ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮,বিদ্রোহী ৫জন নির্বাচিত

শেয়ার করুন

 Narail_map

নড়াইল প্রতিনিধি।।

 নড়াইল সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের ৮জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ৫জন জয়ী হয়েছেন।

আওয়ামী লীগের বিজয়ীরা হলেন মাইজপাড়ায় জসিম মোল্লা,চন্ডিবরপুরে মো,আজিজুর রহমান ভূঁইয়া,হবখালিতে টিপু সুলতান,আউড়িয়ায় এস এম পলাশ,কলোড়ায় আশিষ কুমার বিশ্বাস,মুলিয়ায় রবীন্দ্রনাথ অধিকারী,সিঙ্গাশোলপুরে সাইফুল ইসলাম হিট্রু,শেঞাটিতে গোলক বিশ্বাস।

আওয়ামী লীগের বিদ্রোহী শাহাবাদ ইউনিয়নে মো.জিয়াউর রহমান,বাসগ্রামে রফিকুল ইসলাম,ভদ্রবিলায় সজিব হোসেন,বিছালীতে মো.হেমায়েত হোসেন,তুলারামপুরে টিপু সুলতান। এরা সবাই আওয়ামী লীগের নেতা-কর্মী। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অণুষ্ঠিত হয়। এ উপজেলায় ৪৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচন করেন। সাধারণ সদস্য পদে ৩৮২ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সকাল ৮টা বাজার আগেই বেশ কিছু সেন্টারে ভোটারের উপস্থিতি লক্ষ করা যায়। এ সময় নারী ভোটারের উপস্থিতি ছিল না বল্লেই চলে। তবে দুপুরের পর নারী ভোটারের সংখ্যা বাড়তে থাকে।

নির্বাচনে দুই একটা কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া অবাধ, সুষ্টূ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।