নড়াইলে সিঙ্গাশোলপুর ইউনিয়নে ভোট কেটে নেবার আশংকা স্বতন্ত্র প্রার্থী মো.উজ্জল শেখের

নড়াইলে সিঙ্গাশোলপুর ইউনিয়নে ভোট কেটে নেবার আশংকা স্বতন্ত্র প্রার্থী মো.উজ্জল শেখের

শেয়ার করুন

Narail_map

 ।। কার্ত্তিক দাস,নড়াইল।।

নড়াইল সদর উপজেলা সিঙ্গাশোলপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী(আনারাস প্রতীক) মো.উজ্জল শেখ আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়নের ৭টি কেন্দ্র ঝুকিপূর্ণ বলে দাবি করেছেন।

কেন্দ্রগুলো হচ্ছে ইউনিয়নের নলদীরচর,খলিশাখালি,বড়গাতী,বড়কুলা,শোলপুর,চুনখোলা,তারাপুর।

তিনি আশংকা প্রকাশ করেছেন এই সকল কেন্দ্র থেকে নৌকা প্রতীকের প্রার্থী রাতের অন্ধকারে ভোট কারচুপিসহ ভোট কেটে ব্যালট বাক্সে ভর্তি করতে পারেন। এ জন্য তিনি ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে নির্বাচনের আগের দিন ব্যালট পেপার না পাঠানোর জন্য জেলা প্রশাসক বরাবরে লিখিত আবেদন করেছেন।

লিখিত আবেদনে তিনি নির্বাচনের দিনে সকাল ৭টার মধ্যে ব্যালট পেপার ও বাক্স পাঠানোর ব্যবস্থারও দাবি করেছেন।

লিখিত আবেদনে তিনি আরো উল্লেখ করেছেন নৌকা প্রতীকের প্রার্থী ভোটারদের নৌকায় ভোট দেবার জন্য হুমকী প্রদানসহ ভোটারদের প্রকাশ্যে টেবিলে ভোট প্রদানেরও হুমকী দিচ্ছেন। ভোটাররা যাতে বুথের ভেতরে গিয়ে নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারেন  তা্র যথাযথ ব্যাবস্থা গ্রহণের দাবি করেন।

জেলা প্রশাসক মো.হাবিবুর রহমাস বলেন,ভোট কারচুপি কিংবা ভোট কেটে নেবার কোন সুযোগ নেই। অবাধ,সুষ্টু এবং নিরপেক্ষ নির্বাচন পরিচালনার জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি বলেন,প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ,ব্যাটেলিয়ান আনসার,র‌্যাব স্ট্রাইকিং ফোর্সসহ সার্বক্ষনিক ভ্রাম্যমান আদালত টহল দেবে।