নওগাঁয় নিখোঁজের ৪দিন পর যুবকের লাশ উদ্ধার

নওগাঁয় নিখোঁজের ৪দিন পর যুবকের লাশ উদ্ধার

শেয়ার করুন

naogaon-pic-19-10নওগাঁ প্রতিনিধি :

নওগাঁয় নিখোঁজের চার দিন পর স্বপন নামের ব্রিটিশ টোবাকোর এক বিক্রয় কর্মী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বপন শহরের বরুনকান্দি সরদার পাড়ার আবুল হোসেনের পুত্র। এই হত্যার সাথে জড়িত আবদুল্লাহ আল নোমান ওরফে চান নামের এক টেরিটোরি সেলস এ্যাসিসটেন্টকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত নোমান বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা জায়দারপাড়া গ্রামের আব্দুস সাত্তারের পুত্র। বুধবার সকালে চানের দেয়া তথ্য মোতাবেক শহরের দুর্গাপুর ব্রিজের নিচের কচুরীপানার ভিতর থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ তোরিকুল হোসেন জানান, গত শনিবার সকালে অফিসের কাজে স্বপন প্রতিদিনের ন্যায় বাড়ী থেকে বেরিয়ে আসে রাতে সে আর বাড়ী ফিরে নাই। অনেক খোজাখুজির পর কোথাও না পেয়ে নওগাঁ সদর মডেল থানায় ১৭ অক্টোবর জিডি দায়ের করেনে। জিডির সূত্র ধরে তদন্তকারী কর্মকর্তা এস,আই সৌরভ অনুসন্ধান চালিয়ে ব্রিটিশ টোবাকোর স্থানীয় অফিস ছানা এন্ড ব্রাদার্স এর কর্মরত টেরিটোরি সেলস এ্যাসিসটেন্ট আবদুল্লাহ আল নোমান ওরফে চানকে আটক করে।

জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মোতাবেক তিনি জানান, স্বপন সেলস রিপ্রেজেনটিভ ১০ হাজার টাকা তার ঊর্ধ্বতন ওই অফিসের কর্মচারী চাঁনকে জমা দেয়ার জন্য দেয়। চান টাকা অফিসে জমা না দিয়ে খরচ করে ফেলে। অফিস স্বপনকে চাপ দিলে ওই টাকা নিয়ে চান ও স্বপনের মধ্যে বিরোধ বাধে। এর জের ধরে চান স্বপনকে টাকা দিবে বলে চানের ভাড়া বাড়ী শহরের ইদুর বটতলীতে আসে।

বাকবিতণ্ডার জের ধরে এক পর্যায়ে শ্বাসরোধ খুন করে। লাশ ঘরে রাখার পর শহরের দুর্গাপুর রোডের ব্রিজের নীচের কচুরি পানার ভিতরে ফেলে রেখে আসে। সেখান থেকে পুলিশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করেছে।

এ ব্যাপারে নিহতের বড় ভাই সুমন বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেছে বলে জানান তদন্তকারী কর্মকর্তা। এদিকে স্বপনের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত স্বপনরা দুই ভাই এক বোন স্বপন সবার ছোট। বাবা একজন কৃষক, মা গৃহিনী। এ খবর ছড়িয়ে পড়লে সকাল থেকে বাড়ীতে আত্মীয় স্বজনের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।