দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

শেয়ার করুন

বন্দুকযুদ্ধ gunfight-atn-times
এটিএন টাইমস ডেস্ক :

ময়মনসিংহের ভালুকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জালাল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এছাড়া যশোরের চৌগাছায় দু-পক্ষের গোলাগুলিতে এক জনের মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে, এমন তথ্যের ভিত্তিতে রাতে হবিরবাড়ির খন্দকারপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। বাকিরা পালিয়ে গেলেও মাদক ব্যবসায়ী জালাল গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অন্যদিকে, ভোরে যশোরের চৌগাছায় দুই দলের গোলাগুলিতে একজনের মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, দু’দল সন্ত্রাসীর সংঘর্ষ চলছে এমন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় এক তরুণকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেয়া হলে চিকিসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।