টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

শেয়ার করুন

2টাঙ্গাইল প্রতিনিধি :

১০ম জাতীয় সংসদের টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ভোট গ্রহণ শুরু হওয়া পর থেকেই প্রতিটা কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কিছুটা কম লক্ষ করা গেলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়বে বলে আশা করছেন নির্বাচনী কর্মকর্তারা।

নির্বাচনে সরকার দলীয় প্রার্থী আওয়ামী লীগের হাসান ইমাম খান সোহেল হাজারি (নৌকা), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) এর প্রার্থী আতাউর রহমান খান (টেলিভিশন) ও ন্যাশনাল পিপলস্ পার্টির(এনপিপি) প্রার্থী ইমরুল কায়েস (আম) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
3আওয়ামীলীগের প্রার্থী মাঠে থাকলেও অপর দুই প্রার্থী মাঠে নেই। তাদের কোন পোষ্টার ও কেন্দ্রে এজেন্ট পর্যন্ত পাওয়া যায়নি। একতরফা এই নির্বাচনে ভোটারদের মাঝেও ভোটের আমেজ নেই। বেলা ১২টার মধ্যে কোন কোন কেন্দ্রে ২০ভাগ ভোট পড়েছে বলে জানা গেছে।
রাতে জোরপূর্বক বল্লভ বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা রাতেই ব্যালট বাক্সে ভোট ঢুকিয়ে রাখার অপরাধে ঐ কেন্দ্র বাতিল করেছে রিটার্নিং অফিসার।

সহকারী রিটার্নিং কর্মকর্তা তাজুল ইসলাম জানান, কালিহাতী উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে মোট ভোটার রয়েছে দুই লাখ ৯০ হাজার ৫৫জন। এরমধ্যে নারী ভোটার এক লাখ ৪৬ হাজার ৮০০ এবং পুরুষ ভোটার এক লাখ ৪৩ হাজার ২৫৫জন। উপজেলার ১০৭টি ভোট কেন্দ্রের ৬৬১টি কক্ষে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হবে।