কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার বটতৈলে রেনেটা ফার্মাসিউটিক্যালের পিক-আপ ভ্যান ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে রনি আহমেদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় তার বন্ধু মাসুদ পারভেজ প্রিন্স (২৫) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল পুলিশ ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ পিক-আপ ভ্যানটি আটক করেছে তবে চালক পলাতক রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহর থেকে মটরসাইকেলযোগে রনি আহমেদ ও তার বন্ধু মাসুদ পারভেজ প্রিন্স পোড়াদহ যাচ্ছিলেন। কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের বটতৈল পুলিশ ক্যাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রেনেটা ফার্মাসিউটিক্যালের পিক্যাপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রনি ও প্রিন্স রাস্তায় ছিটকে পরে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রনি আহমেদকে মৃত ঘোষণা করেন। এদিকে চিকিৎসক জানিয়েছে নিহত রনির বন্ধু মাসুদ পারভেজ প্রিন্সের অবস্থাও আশংকাজনক।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন চৌধুরী জানিয়েছেন, মৃতদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঔষধ কোম্পানির পিক্যাপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।