কুষ্টিয়ায় শিক্ষক দম্পতির উপর দুর্বৃত্তদের হামলা

কুষ্টিয়ায় শিক্ষক দম্পতির উপর দুর্বৃত্তদের হামলা

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় নিজ বাসায় কলেজ শিক্ষক দম্পতিকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বুধবার ভোররাত ৪টার দিকে বাসার দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৪-৫ জন দুর্বৃত্ত। তারা ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে কুষ্টিয়া সরকারী কলেজের সহযোগী অধ্যাপক ইসলামী শিক্ষা বিভাগের প্রধান আলী ইসা (৫২) ও তার স্ত্রী কেএসএম কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক সামসুন্নাহার খানম (৪৫) কে। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আলী ইসা জানান, রাতে হাউজিং ই-৩৭১ নং তার নিজ বাড়ীতে হঠাৎ ৪-৫ জন দুর্বৃত্ত প্রবেশ করে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই একজন রড দিয়ে তাকে আঘাতের চেষ্টা করে। বাধা দেওয়ার চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়িভাবে কোপায়, তার স্ত্রী সামসুন্নাহার এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় গুরুতর আহত কলেজ শিক্ষক দম্পতিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে কারা কলেজ শিক্ষক দম্পতির উপর এই হামলা চালিয়েছে তা অনুসন্ধান করা হচ্ছে এবং হামলাকারীদের সনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।