কুষ্টিয়ায় আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

কুষ্টিয়ায় আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

শেয়ার করুন

3
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার মিরপুরে স্থানীয় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ভারল গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

ছাতিয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম ওরফে জহুরুল এবং একই ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম গ্র“পের সাথে পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে জহুরুল গ্র“পের সাইদুল ইসলাম (৩০), আমরামুল হক মন্ডল (৩৪), আব্দুল কুদ্দুস গাজী (৪৮), নজরুল ইসলাম (৬০), নাজমুল ইসলাম (৩৬), ডাবলু (২৪), মজনুর রহমান (৩৫), লিটু (৩৫), জনি (১৭),আব্দুল গাফ্ফার (২৫) এবং আব্দুর রহিম গ্র“পের গোলজার আলী (৫০), জসিম উদ্দিন (৩৮), মঙ্গল আলী (৪৭) সহ অন্তত ২০জন আহত হলে তাদের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

মিরপুর থানার (ওসি) রফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে দুই গ্র“পের সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জহুরুল ও রহিম গ্রুপের লোকজনের আজ দুপুরের সংঘর্ষে লিপ্ত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।