জাতীয় ঐক্য নীতিহীন ও আদর্শহীনদের ঐক্য: হানিফ

জাতীয় ঐক্য নীতিহীন ও আদর্শহীনদের ঐক্য: হানিফ

শেয়ার করুন

46465
কুষ্টিয়া প্রতিনিধি :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নিজেও জানে তারা আন্দোলন করে এই সরকারকে বিব্রত করতে পারবে না। এই ঐক্যফ্রন্ট হলো তাদের রাজনীতির চরম দেওলিয়াত্বের প্রমান। এই ঐক্য নীতিহীন ও আদর্শহীনদের ঐক্য, এ নিয়ে দেশবাসী বা আওয়ামীলীগ কিছু ভাবছে না।

ঐক্যজোটের নেতারা জানে, জনসমর্থন নিয়ে তাদের রাষ্ট্র ক্ষমতায় যাবার সুযোগ নেই, তাই তারা বিদেশীদের কাছে ধর্না দিয়েছেন। তাদের লক্ষ্য হচ্ছে বিদেশীদের সমর্থন নিয়ে দেশের মধ্যে উদ্ভুত পরিস্থিতি তৈরী করে কোন ফাইদা লুটা যায় কিনা। হানিফ বলেন, আমাদের পরিস্কার কথা আর কোন ধরনের অরাজকা এদেশের জনগন মেনে নেবে না। সরকার এসব বরদাস করবে না। যে কোন ধরনের নাশকতা ও সন্ত্রাস মূলক কর্মকান্ডকে সরকার খুব শক্ত হাতেই দমন করবে।
আজ শনিবার দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় সিলেটের জনসভা নিয়ে হানিফ বলেন, ওই জনসভার অনুমতি দিয়েছে কিনা বা দেবে কিনা তা বলতে পারে আইনশৃঙ্খলা বাহিনী। এর সাথে সরকার বা আওয়ামীলীগের কোন সম্পর্ক নেই।  এসময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকুজ্জামানসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।