কুষ্টিয়ায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

কুষ্টিয়ায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

শেয়ার করুন

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যায় মোছা. নাছিমা আক্তার (১৪) নামে ওই স্কুল ছাত্রীকে উপজেলার ডাংমড়কা বাজার সংলগ্ন এলাকা থেকে অপহরণ করা হয়।

অপহৃত স্কুলছাত্রীর পিতা বাগুয়ান মধ্যপাড়া গ্রামের আব্দুল করিম বিশ্বাসের অভিযোগ সূত্রে জানা গেছ, ডাংমড়কা কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী নাছিমা আক্তার স্কুলে যাওয়ার পথে বাগুয়ান মধ্যপাড়া গ্রামের পচু আলীর ছেলে স্বপন (২০) তাকে প্রেমের প্রস্তাব দেয়।

এতে স্কুলছাত্রী নাছিমা আক্তার রাজী না হওয়ায় তাকে অপহরনের হুমকি দেয় স্বপন। বিষয়টি স্কুলছাত্রী তার পরিবারের লোকজনদের জানালে তারাও স্বপনের পরিবারকে জানায়। এতে স্বপন ক্ষুব্ধ হয় এবং রবিবার সন্ধ্যায় নাছিমা আক্তার নিজ প্রয়োজেনে ডাংমড়কা বাজারে যাওয়ার পথে ডাংমড়কা বাজার সংলগ্ন বাগুয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরন করা হয়।

এ ঘটনায় অপহৃত স্কুছাত্রীর পিতা আব্দুল করিম বিশ্বাস আজ সোমবার দৌলতপুর থানায় একটি অপহরনের অভিযোগ দিয়েছেন। এবিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, বিষয়টি প্রেম ঘটিত কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।