কালিয়াকৈরে মৎস্যজীবী দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠান

কালিয়াকৈরে মৎস্যজীবী দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠান

শেয়ার করুন

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

কালিয়াকৈরে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন ও রোগ মুক্তি কামনায় কালিয়াকৈর মৎস্যজীবী দলের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ১৯ শে আগস্ট দুপুরের দিকে কালিয়াকৈর উপজেলা ও পৌর মৎস্যজীবী দলের উদ্যোগে উপজেলার মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালায় স্থানীয় এক মাদ্রাসায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গাজীপুর জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সাইজুদ্দিন আহমেদের পক্ষ থেকে স্থানীয় মসজিদ,মাদ্রাসার ও এতিমখানায় দোয়া অনুষ্ঠানে খালেদা জিয়ার মুক্তি কামনা করে মোনাজাত করা হয়। এই মুনাজাতে মাদ্রাসার এতিম বাচ্চারা, মাদ্রাসা শিক্ষক ও রাজনৈতিক নেতাকর্মীরা অংশ নেন।

নেতাকর্মীরা সরকারের সমালোচনা করে বলেন, সরকার খালেদা জিয়ার চিকিৎসার সঠিক ব্যবস্থা না করে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। পুলিশ বিএনপির বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে বাধা দিচ্ছে।

অনুষ্ঠানে গাজীপুর জেলা মৎস্যজীবী দলের সদস্য আব্দুস সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা মৎস্যজীবী দলের আহবায়ক সিদ্দিক হোসাইন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব ফারুক ভূঁইয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক মোজাম্মেল হোসেন, সদস্য আলমগীর, ইসমাইল হোসেন হানিফ আলী, গাজীপুর জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ আহম্মেদ, কালিয়াকৈর পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন আলম সরকার সহ স্থানীয় দলীয় নেতা-কর্মীবৃন্দ।