কালিয়াকৈরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু

কালিয়াকৈরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু

শেয়ার করুন

 

মারুফ হোসেন
মারুফ হোসেন

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর,গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার (৯ই আগস্ট) সকাল ১১ টার দিকে দুই ভাই ও নানাসহ তিনজন গোসল করতে গিয়ে কিশোর মারুফ নিখোঁজ হয়। নিখোঁজের সাড়ে সাত ঘণ্টা পর ফায়ার সার্ভিসের লোকজনের চেষ্টায় কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত কিশোর হলেন, মারুফ হোসেন (১৫),সে গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকায় গোলাম মোস্তফার ছেলে। মারুফ কোনাবাড়ি আইডিয়াল স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়,কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর এলাকায় গত দুইদিন আগে কোনাবাড়ী থেকে তার নানার বাড়িতে বেড়াতে আসেন দুই ভাই মারুফ ও মেহরাব। সোমবার সকাল ১১ টার সময় দুই ভাই মেহরাব ও মারুফ নানাসহ তিনজন তুরাগ নদীতে গোসল করতে যান। নদীতে নামার কিছুক্ষণ পর মারুফ কে দেখতে না পেয়ে নানা ফিরোজ ও মেহরাব দুইজনের খোঁজাখুঁজি করে। তাদের ডাক চিৎকারে এলাকাবাসী খোঁজাখুঁজির করে ব্যর্থ হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল গিয়ে সাড়ে সাত ঘণ্টা পর তার লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা কবিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাড়ে সাত ঘণ্টা চেষ্টা করে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছি।