এখনও নিখোঁজ ব্যবসায়ী আতাউর

এখনও নিখোঁজ ব্যবসায়ী আতাউর

শেয়ার করুন

নিখোঁজমুন্সীগঞ্জ প্রতিনিধি:

গত এক সপ্তাহ যাবৎ নিখোঁজ রয়েছেন সিরাজদিখান বাজারের মুরগি ব্যবসায়ী আতাউর রহমান (২৫)। নিখোঁজ আতাউর রহমান মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার গয়াতলা গ্রামের হাজী আলাউদ্দিন দেওয়ানের ছেলে।

বুধবার সন্ধ্যায় ব্যবসার কাজে ঢাকার উদ্যেশ্যে বাড়ি থেকে বের হলের আর ফিরে আসেননি আতাউর। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তার পরনে জিন্সের প্যান্ট ও কালো রংয়ের টি-শার্ট ছিল।

এদিকে সোমবার একটি বাংলালিক নাম্বার থেকে কল করে আতাউরের পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়েছে বলে জানিয়েছে আতাউরের বড় ভাই মতিউর রহমান। তিনি এবিষয়ে সিরাজদিখান থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার নং ৮৯০।

নিখোঁজের বড় ভাই মতিউর রহমান আরো জনান, ওই রাতে বাড়ি থেকে কাপ্তান বাজারের উদ্যেশ্যে বের হয়ে আতাউর। এর পর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে সোমবার সকাল সাড়ে ৯ টায় ০১৯৯৩৮৪৮৬১৩ নাম্বার থেকে একটি কল আসে। এসময় অপর প্রান্ত থেকে আতাউরের মুক্তির জন্য ৫০ হাজার টাকা দাবি করে। এবং পরবর্তী ফোনের অপেক্ষায় থাকতে বলে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদ্দৌস হাসান জানান, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।