আশুলিয়ায় বিলের পানিতে গোসল করতে নেমে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু

আশুলিয়ায় বিলের পানিতে গোসল করতে নেমে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু

শেয়ার করুন

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় বিলের পানিতে গোসল করতে নেমে ২ স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ডুবে যাবার ৩ ঘন্টা পর স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের চেষ্টায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস জানায়, রবিবার দুপুরে আশুলিয়ার ডগরতলী এলাকার ধইলা বিল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতের বন্ধু ও স্থানীয় উদ্ধারকারীরা জানায়, সকাল ১১ টার দিকে ধইলা বিলে গোসল করতে যায় মাসুদ রানা, সোহাগ ও ইকবাল সহ ছয় জন। এসময় তিন জন বিলের পানিতে গোসল করলেও বাকিরা তীরেই দাড়িয়ে ছিল। হঠাৎ ¯্রােতে তারা ভেসে যেতে থাকলে ইকবাল সাতরে তীরে উঠে আসে। কিন্তু মাসুদ রানা ও সোহেল স্রোতে তলিয়ে যায়। এরপর স্থানীয়রা দীর্ঘক্ষণ খোঁজাখুজির প্রায় ২ ঘন্টা পর দুপুর ১টার দিকে মাসুদ রানাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এসময় তারা অভিযোগ করেন, খবর দেওয়া হলেও বিলম্বে দুপুর দেড়টার দিকে ডিইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে নিখোঁজ সোহাগের মরদেহ উদ্ধার করে। তবে এ ব্যাপারে ফায়ার সার্ভিসের কোন কর্মকর্তা ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি।

নিহত মাসুদ রানা আশুলিয়ার নবারটেক এলাকার ইকবাল হোসেনের ছেলে। সে স্থানীয় আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী। সোহাগ ইসলাম নামে নিহত অপরজন একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। সে পলাশবাড়ী এলাকার জেএল স্কুল এন্ড গার্লস কলেজের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।