‘যত বড় ক্রিকেটারই হোক শৃঙ্খলা ভঙ্গ করলে ছাড় নয়’

‘যত বড় ক্রিকেটারই হোক শৃঙ্খলা ভঙ্গ করলে ছাড় নয়’

শেয়ার করুন

photo-1466595935স্পোর্টস ডেস্ক :

যত বড় ক্রিকেটারই হোক না কেন শৃঙ্খলা ভঙ্গ করলে বিসিবি কোন ছাড় দেয় না বলে হুশিয়ার করে দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এদিকে, এশিয়া কাপ ওয়ানডে ফরম্যাটে হওয়ায় বাংলাদেশ এগিয়ে থাকবে বলে অভিমত ব্যক্ত করেছেন নান্নু এবং ক্রিকেটার মোহাম্মদ মিঠুন।

ক্রিকেটারদের একের পর এক অনৈতিক কাজে বিব্রত বিসিবি। সম্প্রতি সাব্বির, নাসির এবং মোসাদ্দেকের ঘটনায় নড়েচড়ে বসেছে ক্রিকেট প্রশাসন। এক দর্শককে ফেসবুকে বাজে মন্তব্য করায় আর্ন্তজাতিক ক্রিকেট থেকে ৬ মাস নিষিদ্ধ হয়েছেন সাব্বির। সে কারণে এশিয়া কাপের দলেও জায়গা হয়নি তার। প্রধান নির্বাচক জানান, ভাল ক্রিকেটার হতে হলে অবশ্যই শৃঙ্খলা মেনে চলতে হবে।

সাব্বিরকে ছাড়া এশিয়া কাপের দল গঠন করতে কোন সমস্যা হয়নি বলেই মনে করেন প্রধান নির্বাচক। এই টুনামের্ন্টে অন্যদের থেকে টাইগারদের এগিয়ে রাখলেন তিনি।

এদিকে, এশিয়া কাপের শুরুটা ভাল করতে চান ক্রিকেটার মোহম্মদ মিঠুন। দলে, মুশফিক এবং লিটন থাকায় ব্যাটসম্যান ও ফিল্ডার হিসেবে একাদশে সুযোগ পাওয়ার আশা মিঠুনের।

২০১৬ সালের এশিয়া কাপের ধারাবাহিকতা এবারও ধরে রাখতে বদ্ধপরিকর মাশরাফী, সাকিবরা। সে কারণে নতুন কোচের অধীনে গেম প্লান সাজাচ্ছে ক্রিকেটাররা।