আশুলিয়ায় এটিএন বাংলার ২২ বছর পূর্তি উপলক্ষে র‌্যালি

আশুলিয়ায় এটিএন বাংলার ২২ বছর পূর্তি উপলক্ষে র‌্যালি

শেয়ার করুন

pictসাভার প্রতিনিধি

বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা ২২ বছরে পদার্পন উপলক্ষে আজ শনিবার ঢাকার সাভারে কেক কাটা, আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। এ উপলক্ষে আজ দুপুরে আশুলিয়ার দোসাইদ একে স্কুল এন্ড কলেজ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান।

র‌্যালি শেষে কলেজ প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় এসময় সংসদ সদস্য ডা.এনামুর রহমান বলেন এটিএন বাংলা সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে এগিয়ে যাচ্ছে সামনের দিকে। সামনের দিনগুলোতে আরো ভালো করবে এটিএন বাংলা এমনটি আশা প্রকাশ করেন তিনি

আলোচনা সভা শেষে বিদ্যালয় মাঠে গাছের চারা রোপণ করা হয়। র‌্যালি ও আলোচনা সভায় এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবর,এটিএন বাংলার ঢাকা জেলা প্রতিনিধি শেখ বাশার,দোসাইদ একে স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাছির আহমেদ,আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার মন্ডল স্কুলের শিক্ষক-শিক্ষার্থী স্থানীয় সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।