রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বান্দরবানে সন্দেহভাজন রোহিঙ্গা আটক

রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বান্দরবানে সন্দেহভাজন রোহিঙ্গা আটক

শেয়ার করুন

1634385516-2

।। বান্দরবান প্রতিনিধি ।।
আলোচিত রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থেকে আবদু নবী (৪০) নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা সংস্থা এনএসআই এর সদস্যরা তাকে উপজেলার বিছামারা এলাকা থেকে আটক করে পুলিশে দেয়। আটককৃত আব্দুল নবী রোহিঙ্গাদের সংগঠন আরসার সদস‍্য বলে সন্দেহ করছে গোয়েন্দারা। এছাড়া রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহ করা হচ্ছে।
আটকৃতের ব্যক্তির নাম আবদু নবী উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প -১ এর বসবাসরত ইমাম হোসেনের ছেলে। প্রাথমিক বিজ্ঞাসাবাদে সে আরসার সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।
জানা গেছে, সম্প্রতি রোহিঙ্গা নেতা মোহাম্মদ মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর দোষী সন্ত্রাসীদের আটকে ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান চালাচ্ছে আইন শৃংখলা বাহিনী। ধারনা করা হচ্ছে, গ্রেফতার এড়াতে আরসার এই সদস্য নাইক্ষ্যংছড়িতে আশ্রয় নিয়েছিল। এদিকে আটকের পর আবদু নবীকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ওসি তদন্ত মো: শরীফ ইবনে আলম জানান, আবদু নবী নামে এক আসামীকে নাইক্ষ্যংছড়ি থানা থেকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তবে সে আরসার সদস্য কিনা তা জানা নেই।