বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত ক্যাপ্টেন নওশাদ

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত ক্যাপ্টেন নওশাদ

শেয়ার করুন

240678475_271789641165087_2924281388889431636_n (1)

।। নিজস্ব প্রতিবেদক।।

রাজধানীর বনানী কবরস্থানে মা ও বোনের কবরে চিরনিদ্রায় শায়িত করা হলো বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পাইলট নওশাদ আতাউল কাইয়ুমকে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে তাঁকে দাফন করা হয়। এ সময় তাঁর স্বজনেরা, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা দুইটার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বলাকা ভবনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে তাঁকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তাঁর কর্মস্থলের সহকর্মীরাসহ বিমান বাংলাদেশ এয়ারলাইনসের কর্মকর্তা–কর্মচারীরা।

বেলা তিনটার দিকে পাইলট নওশাদকে বহনকারী একটি ফ্রিজিং ভ্যান বনানী কবরস্থানে পৌঁছায়। সেখানে তাঁর দ্বিতীয়বারের মতো জানাজা হয়।

পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুমের মরদেহ আজ সকাল সোয়া নয়টার দিকে ভারত থেকে দেশে আনা হয়। এসময় তাঁকে বহনকারী বিমানের ফ্লাইটটি সকালে বিমানবন্দরে পৌঁছালে তাঁর প্রতি শ্রদ্ধা জানানো হয়।

গত আগস্ট ওমানের রাজধানী মাস্কাট থেকে ১২৪ জন যাত্রী নিয়ে ঢাকায় ফেরার পথে ভারতের রায়পুরে আকাশে ওড়ার সময় হার্ট অ্যাটাক করেন ক্যাপ্টেন নওশাদ। তখনই বিমানটির দায়িত্ব নেন কো পাইলট মোস্তাকিম। তিনি তখনই ক্যাপ্টেন নওশাদ ও যাত্রী নিয়ে নাগপুর বিমানবন্দরে অবতরণ করেন। রক্ষা পায় বিমানের সব আরোহীর। সোমবার ভারতের নাগপুরে কিংসওয়ে হাসপাতালে মারা যান এই পাইলট।