কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক, দুদিনেও খোঁজ মেলেনি পদ্মায় নিখোঁজ ব্যক্তির

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক, দুদিনেও খোঁজ মেলেনি পদ্মায় নিখোঁজ ব্যক্তির

শেয়ার করুন

কুষ্টিয়াatn-times-%e0%a6%95%e0%a7%81%e0%a6%b7%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be-%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%aa
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মায় ডুবে ওয়াহেদ খা (৫২) নামে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার দু’দিনেও তাকে  উদ্ধার করা যায়নি। মঙ্গলবার দুপুরে উপজেলার চিলমারী ইউনিয়নের মানিকেরচর এলাকায় পদ্মা নদীতে ডুঙ্গা থেকে পড়ে ওই ব্যক্তি নিখোঁজ হয়। নিখোঁজ ওয়াহেদ খা চকরাজাপুর গ্রামের বারেক খার ছেলে।

চিলমারী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ জানান, চকরাজাপুর গ্রামের ওয়াহেদ খা পদ্মা নদীতে ডুঙ্গা থেকে পড়ে নিখোঁজ হয়। এখনও (এ রিপোর্ট লেখা পর্যন্ত) তার লাশ পাওয়া যায়নি। বারেক খার ছেলে ওয়াদেহ খা এক মাস পূর্বে চকরাজাপুর থেকে এসে মানিকের চরে বসবাস করছিল।

দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় জমেলা খাতুন (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পিয়াপুর ইউনিয়নের কামালপুর গ্রামে পেছন থেকে একটি মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তার মৃত্যু হয়। নিহত জমেলা খাতুন কামালপুর গ্রামের লিয়াকত আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, জমেলা খাতুন নিজ বাড়ির পাশের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল পেছন থেকে তাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে ময়নাতদন্ত ছাড়াই তড়িঘড়ি করে রাতেই নিহতের দাফন করা হয়।