সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক, এলাকা লকডাউন

সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক, এলাকা লকডাউন

শেয়ার করুন

Sylhet Hospital

 

সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। শনাক্ত হওয়ার পর রোববার রাতেই তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।
রোববার (৫ এপ্রিল) সন্ধ্যায় ওই চিকিৎসকের শরীরে করোনাভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল। আজ সোমবার (৬ এপ্রিল) ভোর থেকেই তার বাসা নগরের হাউজিং এস্টেট এলাকা লকডাউন করেছে পুলিশ।

এদিকে সিলেটে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর নগরবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। আতঙ্কে আছেন চিকিৎসকরাও। আক্রান্ত রোগী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। এছাড়া তিনি নগরের ইবনে সিনা হাসপাতালে প্রাইভেট প্র্যাকটিস করেন।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহদাৎ হোসেন বলেন, কেবল ওই চিকিৎসকের বাড়ি নয়, আমরা হাউজিং এস্টেটের মূল ফটক বন্ধ করে দিয়েছি। আপাতত কাউকে প্রবেশ করতে বা বাইরে বেরোতে দিচ্ছি না।

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল বলেন, ওই চিকিৎসকের পরিবারের এক সদস্য সম্প্রতি বিদেশ থেকে এসেছেন বলে জানা গেছে। তাকে রাতে শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে।