শার্শায় নিখোঁজের ছয়দিন পর ইস্রাফিলের মরদেহ উদ্ধার, হত্যার সাথে জড়িত ৩ জন...

শার্শায় নিখোঁজের ছয়দিন পর ইস্রাফিলের মরদেহ উদ্ধার, হত্যার সাথে জড়িত ৩ জন গ্রেফতার

শেয়ার করুন

 
yyy

।। তামান্না ফারজানা, যশোর ।।

নিখোঁজ হওয়ার ৫ দিন পর যশোরের শার্শায় ইস্রাফিল(৩৭) নামে এক শ্রমিকের মরদেহ কাশিয়াডাঙ্গা গ্রামের একটি কবর স্থান থেকে উদ্ধার এবং হত্যার সাথে জড়িত এক নারীসহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার সরকার জানান,বুধবার বিকাল ৫ টায় উক্ত স্থান থেকে ইস্রাফিলের লাশ উদ্ধার করা হয়। গত ২৭ আগস্ট রাতে ইস্রাফিল নিখোঁজ হলে তার স্ত্রী রোজিনা শার্শা থানায় অভিযোগ দায়ের করেন এবং পরবর্তীতে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের দায়িত্বে আসে। তিনি আরও জানান, ইস্রাফিলের সাথে পারিবারিক দ্বন্দ্ব ছিল প্রতিবেশি মর্জিনার। এরহ সুত্র ধরে ঐ নারী দেড় লাখ টাকা দিয়ে লোক ভাড়া করে হত্যা করে ইস্রাফিলকে। অভিযুক্ত নারীর স্বামী ও ভাই দুজনে বিদেশে থাকে। নানান কাজে ইস্রাফিলদের বাড়ি যাতায়াত ছিল এ পরিবারের। ধারন করা হচ্ছে এ নিয়ে দ্বন্দ্ব দুই পরিবারের মাঝে। তবে অভিযুক্ত সবাই গ্রেফতার হলে মুল কারণ সামনে আসবে বলে পুলিশ আরও জানায়।
গ্রেফতারকৃতরা হলেন, শার্শার কাশিয়াডাঙ্গা গ্রামের আহম্মেদ তরফদারের ছেলে ও কাশিয়া ডাঙ্গা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন, নুরমোহাম্মদের ছেলে আলম ও ইসমাইলের স্ত্রী মর্জিনা বেগম।
এদিকে নিহতের স্ত্রী রোজিনা জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন ইস্রাফিল। গত ২৭ আগস্ট রাত ৮ টার দিকে মোবাইলে ফোন দিয়ে তার স্বামীকে ডেকে নিয়ে যায় হত্যাকারীরা। পরবর্তীতে তাকে খোঁজাখুঁজি করে না পাওয়া গেলে এর পর থানায় অভিযোগ দায়ের করেন তারা। তিনি আরও জানান,পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার স্বামীকে নৃশংস ভাবে হত্যা করে সন্ত্রাসীরা। তিনি হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।
ইস্রাফিল শার্শার কাশিয়াডাঙ্গা গ্রামের বজলু মিয়ার ছেলে। সে শার্শার কাশিয়াডাঙ্গা আকিজ বিড়ি ফ্যাক্টোরিতে দিন মজুরের কাজ করতো।