ঈদে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’

ঈদে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’

শেয়ার করুন

সঙ্গীতানুষ্ঠান- সুখে থাকো তুমি  ।। প্রচার- ঈদের  পরদিন, রাত ১০.৩০ মিনিটে এটিএন বাংলায়

SHUKHE THAKO TUMI__3

বরাবরের মতো এবারের ঈদেও গান শোনাবেন দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা, এটিএন নিউজ ও অনলাইন নিউজ পোর্টাল এটিএন টাইমসের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

‘সুখে থাকো তুমি’ শিরোনামের এই একক সংগীতানুষ্ঠানে থাকছে মোট ১০টি গান। ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচারিত হবে ।

SHUKHE THAKO TUMI__4

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা তাঁরই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালীর কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে। চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তাঁর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সঙ্গীতের প্রতি তাঁর রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান। এবারের ঈদেও তাঁর গাওয়া গান নিয়ে ঈদের পরের দিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’।

SHUKHE THAKO TUMI__2

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।

অ্যালবামে রয়েছে চলে গেছ ক্ষতি নেই, কথা দিলাম, প্রথম দেখা, বাঁচবোনা তোমায় ছাড়া, দিন রাত ২৪ ঘন্টা, একাকী জীবন আমার, সুখে থকো তুমি, মনের ঘর, ভুলে যাও এবং আমার জীবন শিরোনামের গান।

SHUKHE THAKO TUMI__5

এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

করোনাকালীন  সময়ে সামাজিক জমায়েত এড়িয়ে চলা এই সময়ে বিনোদনবঞ্চিত মানুষের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে এই আয়োজনটি বিশেষ ভুমিকা রাখবে বলে সংশ্লিষ্ট সবাই আশা করেন।