করোনা নেগেটিভ তামিম ইকবাল

করোনা নেগেটিভ তামিম ইকবাল

শেয়ার করুন

Tamim Iqbal
পেছনের ২৪ ঘণ্টা বেশ টেনশনে কেটেছে তামিম ইকবাল ও তার দল ফরচুন বরিশালের। তবে সব আশঙ্কা দূর হয়ে গেছে। করোনা টেস্টে তামিম ইকবাল নেগেটিভ। চিকিৎসকরা জানিয়েছেন সামান্য মৌসুমী জ্বর হয়েছিল তার। এখন সেরে গেছে। আর যেহেতু করোনা টেস্ট নেগেটিভ এসেছে তাই সোমবারের এলিমিনেটরে খেলতে তার কোন সমস্যা নেই।

১২ ডিসেম্বর শনিবার রাতে বেক্সিমকো ঢাকার সঙ্গে গ্রুপ পর্বের শেষ ম্যাচে তামিম ইকবাল ব্যাটিং শেষে খানিকটা অসুস্থতা অনুভব করেন। তার শরীরে সামান্য জ্বর ছিল। বিসিবি’র চিকিৎসকরা তখন তামিমকে ড্রেসিংরুমে সবার সঙ্গে না থেকে হোটেলে ফিরে যেতে বলেন। করোনা উপসর্গের আশঙ্কায় তাকে আইসোলেশনে থাকার পরামর্শ দেন। তামিম সেই নির্দেশ মেনে চলেন। শনিবার রাতের বাকি সময় ম্যাচে অধিনায়কত্ব করেন মেহেদি হাসান মিরাজ।
রোববার, ১৩ ডিসেম্বর সকালে তামিমের করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। দিনভর তার রিপোর্ট কি আসে তা নিয়ে দুঃশ্চিন্তায় ছিল ফরচুন বরিশাল। রাতে মিলল স্বস্তির খবর- তামিম ইকবাল করোনা টেস্ট নেগেটিভ।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল এখন পর্যন্ত করেছেন তিনশ’র বেশি রান। হাফসেঞ্চুরি করেছেন দুটো।

সোমবার, ১৪ ডিসেম্বর টুর্নামেন্টের এলিমিনেটরে দুপুর ১২ টা ৩০ মিনিটে বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল মুখোমুখি হবে। এই ম্যাচের জয়ী দল কোয়ালিফায়ারে খেলবে। ম্যাচে হারা দল টুর্নামেন্ট থেকে বিদায় নেবে।