৮ নভেম্বর থেকে শুরু বিপিএল

৮ নভেম্বর থেকে শুরু বিপিএল

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

বিরূপ আবহাওয়ার কারণে আগামী ৭ নভেম্বর পর্যন্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগের সব ম্যাচ স্থগিত ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বিপিএলের গর্ভনিং কমিটির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে একথা জানানো হয়।

বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের কারণে গত দুই দিন ধরে হালকা বৃষ্টি হচ্ছে। এর প্রভাব পড়েছে খেলার মাঠেও। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের মাঠ ভেজা থাকায় শনিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অপেক্ষা করেন আম্পায়াররা।

বরিশাল বুলস ও চট্টগ্রাম ভাইকিংসের মধ্যে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। বৃষ্টির কারণে গতকাল বিপিএলের উদ্বোধনী দিনের দু’টি ম্যাচও পরিত্যক্ত হয়েছিলো।

শনিবার সন্ধ্যা ৭টায় দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হওয়ার কথা ছিলো। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচীব ইসমাইল হায়দার মল্লিক জানান, ৮ নভেম্বর ছাড়া ৯ নভেম্বর থেকে সময়সূচি অনুযায়ী যথারীতি অনুষ্ঠিত হবে অন্যান্য ম্যাচগুলি।

কুমিল্লা যেহেতু আসরের বর্তমান চ্যাম্পিয়ন, সেহেতু ৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংসের মধ্যকার রাতের ম্যাচটি ওইদিন দুপুরে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আর ওই দিনের দুপুরের ঢাকা ডাইনামাইটস ও বরিশাল বুলস মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। পরিত্যাক্ত ম্যাচগুলি বিপিএল সূচির মাঝে রাখা রিজার্ভ ডেতে অনুষ্ঠিত হবে।