বার্সা-রিয়ালের বড় জয়

বার্সা-রিয়ালের বড় জয়

শেয়ার করুন

lionel-messi-barcelona-deportivo-la-liga-15102016_mc14dfdjtvpb1f25ubn8ztqa0স্পোর্টস ডেস্ক :

মেসির ফেরার দিনে স্প্যানিশ লিগে জয়ে ফিরেছে বার্সেলোনা। শনিবার রাতে ৪-০ গোলের বড় ব্যবধানে দেপোর্তিভো লা করুনাকে হারিয়েছে মেসিরা। এদিকে, অপর ম্যাচে রিয়াল বেটিসকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ২১ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন রাফায়েল। ৩৬ মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন রাফায়েল। লুইস সুয়ারেজের শটে প্রতিপক্ষকে ৩-০ ব্যবধানে পেছনে ফেলে বিরতিতে যায় বার্সা।

lionel-messi-neymar-barcelona-deportivo-la-liga-15102016_114u02t398xro1kvu4qv241wj5এদিকে, ইনজুরি কাটিয়ে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোলের দেখা পান লিওনেল মেসি। ৫৮ মিনিটে নেইমারের পাসে মেসির দুর্দান্ত গোলে ৪-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লুইস এনরিকের দল।

real-madrid-celebrates-betis-real-madrid-la-liga_g4gkxl8dlmgz1anlxofcaimgxঅপর ম্যাচে প্রতিপক্ষের মাঠে ৩ মিনিটে রাফায়েল ভারানের গোলে এগিয়ে যায় রিয়াল। ৩১ মিনিটে করিম বেনজামা দলের ব্যবধান দ্বিগুণ করেন। এরপর মার্সেলো ও ইস্কোর গোলের সুবাদে ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতীতে যায় জিনেদিন জিদানের দল। ৫৫ মিনিটে বেটিসের আলভারো একটি গোল পরিশোধ করেন। এরপর ইস্কো ও রোনালদো একটি করে গোল করলে ৬-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এই জয়ে পয়েন্ট টেবিলে রিয়াল আছে দুইয়ে। আর বার্সার অবস্থান চার নম্বরে।