রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

শেয়ার করুন

ronaldo

এটিএন টাইমস ডেস্ক:

চ্যাম্পিয়ন্স লিগে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করলেন রোনালদো। তাও রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে। শুধু তাই নয় প্রথম কোন খেলোয়াড় হিসবে চ্যাম্পিয়ন্স লিগ নক আউট পর্বে ৫০ গোল করার অনন্য এক মাইলফলক স্পর্শ করলে এই পর্তুগিজ তারকা।

চ্যাম্পিয়নস লিগে চার দফায় রিয়ালের মুখোমুখি হয়ে চারবারই হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় অ্যাটলেটিকো মাদ্রিদকে। নগর প্রতিদন্ধী রিয়াল মাদ্রিদের বিপক্ষে হারের বৃত্ত থেকে বের হতে এ ম্যাচেও মরিয়া ছিল সিমিওনের দল। তবে এক রোনালদো ম্যাজিকেই যেনসেই আশা শেষ হয়ে যায় গ্রিজম্যান-ফিলিপো লুইসদের।

Real Madrid's Cristiano Ronaldo celebrates scoring their first goalসান্তিয়াগো বার্নাব্যুর সবুজ গালিচায় ডার্বি দ্বৈরথ শুরু হওয়ার পর থেকেই ক্রিশ্চিয়ানো রোনালদো আলো ছড়াতে থাকেন। ম্যাচের শেষ অবধি নিজের আধিপত্য ধরে রাখেন সিআরসেভেন। তার একক নৈপূন্যের কাছেই মূলত হেরে বসে রোজি ব্ল্যাঙ্কোসরা।

শুধু কি হ্যাটট্রিক! চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের প্রথম খেলোয়াড় হিসেবে ৫০ গোল করার অনন্য এক ল্যান্ডমার্ক স্পর্শ করেছেন চার বারের এই ব্যালনডি অর জয়ী খেলোয়াড়। মজার ব্যাপার হলেও সত্য, চ্যাম্পিয়ন্স লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে বেশি গোল রোনালদোর, এখন পর্যন্ত করেছেন ১০৩ গোল। আর রিয়ালের জার্সিতে এটি তার ৪তম গোল।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে তার হ্যাট্রিকেই স্বপ্নভঙ্গ হয়েছিল বায়ার্ন মিউনিখের। আর ফাইনালে এগিয়ে যাওয়ার পথে এটি পর্তুগিজ এই তারকার টানা দ্বিতীয় হ্যাট্রিক। সময়ের সেরা তারকার এমন পারফরমেন্স উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের টানা দ্বিতীয় শিরোপার স্বপ্ন দেখাচ্ছে জিদানকে।