রান তাড়ার রেকর্ড গড়ে ও. ইন্ডিজের জয়

রান তাড়ার রেকর্ড গড়ে ও. ইন্ডিজের জয়

শেয়ার করুন

Wahab Riaz (R) of Pakistan walks off the field as Ashley Nurse (L) and Jason Mohammed (C) of West Indies celebrate winning the 1st ODI match between West Indies and Pakistan at Guyana National Stadium, Providence, Guyana, on April 7, 2017.  / AFP PHOTO / Randy BROOKS

এটিএন টাইমস ডেস্ক :

ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তানের মধ্যেকার সিরিজের প্রথম ওয়ানডেতে হয়েছে রুদ্ধশ্বাস ম্যাচ। যেখানে ৪ উইকেটে জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। দারুণ ইনিংস খেলে ম্যাচের নায়ক জেসন মোহাম্মাদ।

গায়ানায় দূর্দান্ত শুরু করা পাকিস্তানের স্কোর ৩শ পার হয় বড় ৩টি পার্টনারশিপে। প্রথম উইকেটে আকমল-শেহজাদের ৮৫, দ্বিতীয় উইকেটে শেহজাদ-হাফিজ জুটিতে ৬৪ আর চতুর্থ উইকেটে হাফিজ ও মালিকের ইনিংস সর্বোচ্চ ৮৯ রানে ৫ উইকেটে ৩০৮ রান করে টস হেরে ব্যাট করা পাকিস্তান।

হাফিজ ৮৮, শেহজাদ ৬৭ ও মালিক করেন ৫৩ রান। অ্যাশলে নারসি নেন ৪ উইকেট।

জবাবে, ওপেনিংয়ে স্বাগতিকদের শুরুটা ভালো না হলেও, পাওয়েল-লুইসরা চাপ সামলে ওঠেন। ২৫৯ রানে ৬ উইকেট হারালেও, ক্যারিবিয়ানদের জয় আটকাতে পারেনি পাকিস্তান। জেসন মোহাম্মাদের ৫৮ বলে অপরাজিত ৯১ রানে ইনিংসে ১ ওভার বাকি রেখে জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ। সেই সঙ্গে ৩ ম্যাচ সিরিজে এগিয়েও যায় স্বাগতিকরা।  আর ৩০০ এর উপরে রান তাড়া করে ওয়েস্ট ইন্ডিজের এটা প্রথম জয়।