মেয়ের সৎকার করেই মাঠে নেমেই বিষ্ণুর সেঞ্চুরি

মেয়ের সৎকার করেই মাঠে নেমেই বিষ্ণুর সেঞ্চুরি

শেয়ার করুন

Sports

ক্রীড়া ডেস্ক।।

ভুবনেশ্বরে বিকাশ ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচে দ্বিতীয় দিন বরোদার হয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন বিষ্ণু। ১৬১ বলে ১০৪ রান করে আউট হন তিনি। তার সেঞ্চুুরির ওপর ভর করে ৫১৭ রান তোলে বরোদা। জীবনের এমন কঠিন মুহূর্তে সেঞ্চুরি পাওয়ায় বিষ্ণুকে শুভেচ্ছা জানাচ্ছেন সবাই।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষ্ণুর প্রশংসা করে শেল্ডন জ্যাকসন লেখেন, ‘অসাধারণ ক্রিকেটার! আমার জানা সব থেকে কঠিন ক্রিকেটার। বিষ্ণুকে স্যালুট জানাই, ওর পরিবার একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আরও সেঞ্চুরি করো তুমি, অনেক অনেক শুভেচ্ছা জানাই তোমাকে।’

বরোদা ক্রিকেট সংস্থার প্রধান শিশির হত্তাঙ্গাদি শুভেচ্ছা জানিয়েছেন বিষ্ণুকে। তিনি টুইট করে লেখেন, ‘কয়েক দিন আগে নিজের সদ্যোজাত মেয়েকে হারানো এক ক্রিকেটারের গল্প।

মেয়ের শেষকৃত্য করে রঞ্জি খেলার জন্য বরোদা দলে যোগ দেন তিনি। এখন সেঞ্চুরি করল। খুব বেশি প্রশংসা নাই পেতে পারে, কিন্তু আমার কাছে বিষ্ণু সত্যিকারের নায়ক, একজন অনুপ্রেরণা।’

গত ১১ ফেব্রুয়ারি মেয়ের বাবা হন বিষ্ণু। ২৪ ঘণ্টার মধ্যে মারা যায় সদ্যোজাত মেয়েটি। সেই সময় ভুবনেশ্বরে দলের সঙ্গে ছিলেন বিষ্ণু। সঙ্গে সঙ্গে বাড়ি ফিরে গেলেও দিনের মধ্যে ফিরে দলে যোগ দেন এই ক্রিকেটার।