মেসির হ্যাটট্রিকে দুর্দান্ত বার্সা

মেসির হ্যাটট্রিকে দুর্দান্ত বার্সা

শেয়ার করুন

_109596749_gettyimages-1181121402স্পোর্টস ডেস্ক :

মেসির হ্যাটট্রিকে লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে ২ ম্যাচ পর জয়ের দেখা পেল বার্সেলোনা। আর করিম বেনজেমার জোড়া গোলে এইবারকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

বার্সার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে শুরু থেকে দুর্দান্ত ছিল ছিল স্বাগতিকরা। ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন ক্ষুদে জাদুকর। এরপর ৪২ মিনিটে লুকাসের গোলে সমতায় ফেরে সেল্টা ভিগো। প্রথমার্ধের যোগ করা সময়ে আরেকটি চোখধাঁধানো ফ্রি-কিকে আবারও দলকে এগিয়ে নেন মেসি।। বিরতী থেকে ফিরে ৪৮ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন এই সুপার স্টার। এই নিয়ে চলতি লিগে আট গোল করলেন। মৌসুমে তার মোট গোল ৯টি। কাতালানদের হয়ে ৮৫ মিনিটে শেষ গোলটি করেন বুসকতেস। ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে গোল গড়ে এগিয়ে থেকে সবার উপরে ভালভার্দের শিষ্যরা।

আরেক ম্যাচে এইবারকে কোন পাত্তায় দেয়নি গ্লাকটিকোরা। ১৭ মিনিটে দলের হয়ে প্রথম গোল করেন বেনজেমা। এর তিন মিনিট পর পেনাল্টি থেকে স্কোরলাইন ২-০ করেন রামোস। ম্যাচের ২৯ মিনিটে স্পট কিক থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন বেনজেমা। ৬১ মিনিটে দলের হয়ে শেষ গোল করেন ভালভেরদে। সমান ২৫ পয়েন্ট নিয়ে দুই অবস্থান জিদানের শিষ্যদের।